বৃহস্পতিবার , ৭ ডিসেম্বর ২০২৩ | ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বাঘায় তাবলিক জামাতে যাওয়ার অনুমতি না দেওয়ায় যুবকের আত্মহত্যা

Paris
ডিসেম্বর ৭, ২০২৩ ৫:০০ অপরাহ্ণ


বাঘা প্রতিনিধি :
রাজশাহীর বাঘায় তাবলিক জামাতে যাওয়ার অনুমতি না দেওয়ায় পিতার উপর অভিমান করে সাব্বির হোসেন (১৭) নামের এক যুবক আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) সকালে নিজ ঘরের তীরের সাথে ঝুলন্ত অবস্থায় পুলিশ লাশ উদ্ধার করে। সাব্বির হোসেন পানকুড়ার মালিয়ানদহ গ্রামের হেজবুল্লা ওরফে আবদুল্লার ছেলে।

জানা যায়, বুধবার রাতের খাবার পিতার সাথে খায়। এ সময় সাব্বির হোসেন রাজশাহীতে তাবলিক জামাতে যাওয়ার জন্য পিতার কাছে অনুমতি চেয়ে টাকা চায়। পিতা অনুমতি ও টাকা না দেওয়ায় অভিমান করে নিজ ঘরের তীরের সাথে কাপড় পেচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করে।

এ বিষয়ে পিতা হেজবুল্লা ওরফে আবদুল্লা বলেন, আমার ছেলে জোতকাদিরপুর উচ্চ বিদ্যালয় থেকে গত এসএসসি পরীক্ষায় এক বিষয়ে অকৃতকার্য হয়। সামনে পরীক্ষার ভালভাবে প্রস্তুতি নেওয়ার জন্য বাড়ি থেকে কথাও না যাওয়ার জন্য বলা হয়। কিন্তু সে তারপরও তাবলিক জামাতে যেতে চায়। এ নিয়ে আমার সাথে মত প্রার্থক্য দেখা দেয়। পরে পুলিশকে খবর খবর দেওয়া হলে ঝুলন্ত লাশ উদ্ধার করে।

বাঘা থানার এসআই সাইফুল ইসলাম বলেন, এ বিষয়ে একটি ইউডি মামলা হয়েছে। পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

সর্বশেষ - রাজশাহীর খবর