সোমবার , ২৩ সেপ্টেম্বর ২০২৪ | ৮ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বাঘায় অধ্যক্ষের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন ও বিক্ষোভ

Paris
সেপ্টেম্বর ২৩, ২০২৪ ১২:৩৮ পূর্বাহ্ণ

বাঘা প্রতিনিধি :
রাজশাহীর বাঘায় অধ্যক্ষের দূর্নীতির প্রতিবাদে পদত্যাগের দাবিতে শিক্ষার্থীরা মানববন্ধন শেষে বিক্ষোভ করে। রোববার (২২ সেপ্টেম্বর) সকাল ১১টায় বাঘা ইসলামী একাডেমী উচ্চ বিদ্যালয়, কারিগরি ও কৃষি কলেজে এই ঘটনা ঘটেছে।

জানা গেছে, বাঘা ইসলামী একাডেমী উচ্চ বিদ্যালয়, কারিগরি ও কৃষি কলেজের অধ্যক্ষ আবদুল হামিদের অনিয়ম দূর্নীতির কারনে পদত্যাগের দাবিতে শিক্ষার্থীরা ক্লাব বর্জন করে মানববন্ধন শেষে বিক্ষোভ করে। পরে শিক্ষার্থীরা উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে অধ্যক্ষের পদত্যাগের দাবিতে স্বারকলিপি প্রদান করে।

এ বিষয়ে বাঘা ইসলামী একাডেমী উচ্চ বিদ্যালয়, কারিগরি ও কৃষি কলেজের অধ্যক্ষ আবদুল হামিদের বলেন, সুন্দর পরিবেশে প্রতিষ্টান পরিচালনা করা হয়। এরমধ্যে কিছু শিক্ষার্থীরা ক্লাশ বাদ দিয়ে বাইরে আড্ডা দেয়। এতে বাধা দেওয়া হয়। এরা বহিরাগত কিছু ছাত্রদের সাথে নিয়ে মানববন্ধন ও বিক্ষোভ শুরু করে।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা তরিকুল ইসলাম বলেন, বাঘা ইসলামী একাডেমী উচ্চ বিদ্যালয়, কারিগরি ও কৃষি কলেজের পদত্যাগের দাবিতে একটি স্বারকলিপি দিয়েছে। শিক্ষা কর্তকর্তাকে তদন্ত করে ব্যবস্থা নেওয়ার জন্য নির্দেশ দিয়েছি। তিনি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন।

সর্বশেষ - রাজশাহীর খবর