বুধবার , ১৯ জুন ২০২৪ | ১২ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বাগেরহাটে বজ্রপাতে মারা গেলেন ২ কৃষক

Paris
জুন ১৯, ২০২৪ ৬:৩৫ অপরাহ্ণ

সিল্কসিটি নিউজ ডেস্ক:
বাগেরহাটে পৃথক জায়গায় বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন একজন।

বুধবার (১৯ জুন) দুপুরের দিকে জেলা সদর উপজেলা ডেমা ইউনিয়নে পিসি ডেমা ও হেদায়েতপুর গ্রামে পৃথক পৃথক বজ্রপাতে এ ঘটনা ঘটে। একই সময়ে ওই এলাকায় একটি মহিষ ও চারটি গরু মারা যায়।

বজ্রপাতে মৃতরা হলেন- পিসি ডেমা গ্রামের মৃত হক আমিনের ছেলে সাইদুর রহমান (২৭) ও ডেমা ইউনিয়নের হেদায়েতপুর গ্রামের শেখ কাউসারের ছেলে সেলিম শেখ (৫৫)।

আহত যুবকের নাম উজ্জ্বল। তাকে বাগেরহাট ২৫০ শয্যা জেলা হাসপাতালে চিকিৎসা দিয়ে বাড়িতে নিয়ে যাওয়া হয়েছে।

এদের মধ্যে বজ্রপাতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এসময়, উজ্জ্বল নামের এক যুবক আহত হয়। বাগেরহাট ২৫০ শয্যা জেলা হাসপাতালে চিকিৎসা শেষে তাকে বাড়িতে নেওয়া হয়েছে।

নিহত সাইদুরের খালাতো ভাই নাসির উদ্দীন বলেন, দুপুরে প্রচুর বৃষ্টি শুরু হলে মাঠে বেঁধে রাখা গরু ও মহিষ আনতে যান সাইদুর। পরে বাড়ির দিকে ফেরার পথে বজ্রপাতে তার মৃত্যু হয়। এ সময় সাইদুরের সঙ্গে থাকা উজ্জ্বল গুরুতর আহত হন। এছাড়া সঙ্গে থাকা তিনটি গরু ও একটি মহিষ মারা যায়। শুনেছি, হেদায়েতপুর গ্রামে বজ্রপাতে সেলিম নামে একজনের মৃত্যু হয়েছে।

পৃথক জায়গায় বজ্রপাতে দুজনের মৃত্যুর খবর নিশ্চিত করে বাগেরহাট সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান বলেন, আহত উজ্জ্বলকে স্থানীয়রা উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করেছেন।

সর্বশেষ - জাতীয়