বাগাতিপাড়ায় সাবেক প্রতিমন্ত্রী ফজলুর রহমানের জানাযা অনুষ্ঠিত

বাগাতিপাড়া সংবাদদাতা:
নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সাবেক সংসদ সদস্য, সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী এবং বিএনপি চেয়ারপারসোনের উপদেষ্টা ফজলুর রহমান পটলের জানাযা বাগাতিপাড়ায় অনুষ্ঠিত হয়েছে। রোববার দুপুর ২টা ১৫ মিনিটে বাগাতিপাড়া মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়।

 
এর আগে আর এন্ড আর এভিয়েশন এর সিকদার-৫ হেলিকপ্টার যোগে ঢাকা থেকে দুপুর ১টা ১৫ মিনিটে ফজলুর রহমানের মরদেহ বাগাতিপাড়ায় পৌছে। এ সময় হাজার হাজার নারী-পুরুষ প্রিয় নেতার মরদেহ দেখতে সমবেত হন।

87 copy
জানাজায় জেলা বিএনপির সাধারন সম্পাদক আমিনুল হক, উপজেলা বিএনপি সভাপতি মেয়র মোশাররফ হোসেন, সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান হাফিজুর রহমান, উপজেলা আওয়ামীলীগ সভাপতি অধ্যাপক আবুল হোসেন, সাধারণ সম্পাদক সেকেন্দার রহমান, জামায়াতের আমির মোস্তাফিজুর রহমান, কেন্দ্রীয় ছাত্রদল সহ-সভাপতি তারিকুল ইসলাম টিটুসহ সকল পর্যায়ের নেতা-কর্মী ও সাধারন মানুষ উপস্থিত ছিলেন।
পরে দুপুর ২ টা ২৫ মিনিটে লাশ বহনকারী গাড়িতে ফজলুর রহমানের নিজ বাড়ি লালপুরের উদ্দেশ্যে নেওয়া হয়।

unnamed copy
পারিবারিক সুত্রে জানা যায়, সকাল ৯টায় ঢাকায় বনশ্রী কেন্দ্রীয় জামে মসজিদে প্রথম জানাজা এবং সকাল সাড়ে ১০টায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে দ্বিতীয় দফা জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। এ ছাড়াও বিকেলে স্থানীয় লালপুর স্কুল মাঠে শেষ জানাজা শেষে পারিবারিক গোরস্থানে দাফন করার কথা রয়েছে।

 
উল্লেখ্য, বৃহস্পতিবার রাতে কোলকাতার রবীন্দ্রসদন হাসপাতালে কিডনি রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় ফজলুর রহমান পটল মারা যান।
স/শ