বাগাতিপাড়ায় অ্যাম্বুলেন্সে সাত জন, উল্টে আহত সবাই

বাগাতিপাড়া  প্রতিনিধি:


নাটোরের বাগাতিপাড়ায় লাশবাহী অ্যাম্বুলেন্স নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে পুকুরে পড়ে চালক ও নারীসহ ৭ জন আহত হয়েছেন। বুধবার সকালে উপজেলার স্যান্নাল পাড়ায় এ দূর্ঘটনা ঘটে। আহতরা হলেন, মৃতের চাচা মাসুদ (৪০), ভাই সুমন (১৭), মা রত্না বেওয়া (৫৫), শ্বাশুড়ি লিলি বেগম (৫০) ও শ্যালক হান্নান (৩২), চালক সোহাগ (৩৫) এবং হেলপার মিলন (১৮)।

আহতদের স্বজনরা জানান, বাগাতিপাড়া উপজেলার ফাগুয়াড় দিয়াড় ইউনিয়নের নতুন কলাবাড়িয়া গ্রামের মৃত সাদেক আলীর ছেলে আতিয়ার রহমান অসুস্থ হয়ে চার দিন পূর্বে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। মঙ্গলবার রাতে চিকিৎসাধীন অবস্থায় আতিয়ার রহমান মারা যান।

আজ বুধবার সকালে রাজশাহীর একটি লাশবাহী প্রাইভেট অ্যাম্বুলেন্স যোগে মৃতের স্বজনরাসহ মরদেহ বাগাতিপাড়ায় আনা হচ্ছিল। বাড়ি থেকে কিছুদূরে উপজেলার স্যান্নালপাড়া এলাকায় পৌঁছলে ভাঙ্গা সড়কে চালক নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীসহ অ্যাম্বুলেন্সটি উল্টে রাস্তার পাশের একটি পুকুরের পানিতে পড়ে যায়। এতে ৭ জন আহত হন। আহতদেরকে বাগাতিপাড়া স্বাস্থ্য কমপ্লেক্স, দয়ারামপুরের স্থানীয় ক্লিনিক এবং স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

বাগাতিপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হক জানান, দূর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে অফিসার পাঠানো হয়েছিল। আহতদের বড় ধরনের কোন ক্ষতি হয়নি।

স/আ