মঙ্গলবার , ১০ অক্টোবর ২০১৭ | ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বাগাতিপাড়ায় বাউয়েট বিশ্ববিদ্যালয়ে ট্রাস্ট ব্যাংকের এটিএম বুথের উদ্বোধন

Paris
অক্টোবর ১০, ২০১৭ ৫:৪৫ অপরাহ্ণ

বাগাতিপাড়া প্রতিনিধি
নাটোরের বাগাতিপাড়ায় বাউয়েট (বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি) এর কাদিরাবাদ সেনানিবাসে নিজস্ব স্থায়ী ক্যাম্পাসে ট্রাস্ট ব্যাংকের লিমিটেড এর নবনির্মিত এটিএম বুথ উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার সকালে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) এএইচএম শহীদউল্লাহ, পিএসসি প্রধান অতিথি থেকে ফিতা কেটে এর শুভ উদ্বোধন করেন।

উদ্বোধনকালে প্রধান অতিথি বলেন, ‘এই এটিএম বুথ চালুর করার মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও ছাত্র-ছাত্রীরা সহজেই কার্ডের মাধ্যমে টাকা উত্তোলন করতে পারবে। এছাড়া এ ক্যাম্পাসে ছাত্র-ছাত্রীদের সেমিস্টারের ফি গ্রহণের জন্য ট্রাস্ট ব্যাংকের একজন কর্মকর্তা প্রতি সোমবার এবং বুধবার সেবাপ্রদান করছেন।’ অনুষ্ঠানের শেষে দোয়া ও মোনাজাত করেন গণিত বিভাগের প্রধান- সহকারী অধ্যাপক মোঃ নাসির উদ্দীন।

এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ লে: কর্ণেল (অবঃ) জি এম আজিজুর রহমান, অতিরিক্ত রেজিস্ট্রার ড. মোঃ মোশারফ হোসেন, ট্রাস্ট ব্যাংক দয়ারামপুর শাখার ব্যবস্থাপক শেখ তুহিনুর রহমান, ফাস্ট সিকিউরিটি ইসলামি ব্যাংক- ধুপইল শাখার ব্যবস্থাপক মোঃ নুরুল ইসলাম, সিই বিভাগের প্রধান- সহযোগী অধ্যাপক ড. ইঞ্জিনিয়ার মোঃ রশিদুল হাসান, সিএসই বিভাগের প্রধান-সহযোগী অধ্যাপক ড. মির্জা এএফএম রশিদুল হাসান, পদার্থবিজ্ঞান বিভাগের প্রধান- সহযোগী অধ্যাপক ড. মোঃ সাজ্জাদ হোসেন, আইন ও বিচার বিভগের প্রধান- সহযোগী অধ্যাপক মোঃ শহীদুল ইসলাম, প্রক্টর ও গণিত বিভাগের প্রধান- সহকারী অধ্যাপক মোঃ নাসির উদ্দীন, ইলেট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক মোঃ মোমতাজুর রহমান, ইংরেজি বিভাগের প্রধান- সহকারী অধ্যাপক মোঃ হামিদুর রহমান, রসায়ন বিভাগের প্রধান – সহকারী অধ্যাপক ড. মোঃ সাইফুল ইসলাম, ডেপুটি রেজিস্ট্রার (একাডেমিক) মোঃ আশরাফুল ইসলাম এবং অন্যান্য বিভাগের শিক্ষকমন্ডলী, কর্মকর্তাবৃন্দ ও ছাত্র-ছাত্রীগণ।

স/বি

সর্বশেষ - রাজশাহীর খবর