বাগাতিপাড়ায় নন এমপিও কারিগরি ও মাদরাসা শিক্ষকরা পেলেন প্রণোদনার চেক

বাগাতিপাড়া  প্রতিনিধি:
করোনা দুর্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ তহবিল থেকে নাটোরের বাগাতিপাড়া উপজেলার কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠান ও মাদরাসার নন এমপিও শিক্ষক-কর্মচারীদের প্রণোদনার চেক প্রদান করা হয়েছে। উপজেলার ২৩৯ জন শিক্ষক-কর্মচারীদের ১০ লাখ ১৫ হাজার টাকার প্রণোদনার চেক দেওয়া হয়।

তাদের মধ্যে ১৬৭ জন শিক্ষকের প্রত্যেককে ৫ হাজার টাকা করে ৮ লক্ষ ৩৫ হাজার এবং ৭২ জন কর্মচারী ২ হাজার ৫০০ টাকা করে এক লক্ষ ৮০ হাজার টাকার চেক প্রদান করা হয়। এছাড়াও মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় কর্তৃক অসহায় ও দুস্থ  নারীদের অনুকূলে বরাদ্দ এবং ¯’স্থানীয় সাংসদের ঐচ্ছিক তহবিল থেকে সহায়তার অর্থের চেক বিতরণ করা হয়।

নাটোর-১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল প্রধান অতিথি থেকে এসব চেক বিতরণ করেন। উপজেলা শিল্পকলা একাডেমীতে এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে ইউএনও প্রিয়াংকা দেবী পালের সভাপতিত্বে বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আহাদ আলী, প্রভাষক আতাউর রহমান।

এসময় প্রধান অতিথি তার বক্তব্যে শিক্ষকদের নিয়মিত শিক্ষার পাশাপাশি নৈতিক শিক্ষার প্রতিও গুরুত্বারোপ করেন। তিনি বলেন, আগামী প্রজন্মকে মেধাবী প্রজন্ম হিসেবে গড়ে তোলার দায়িত্ব নিয়ে সকল শিক্ষকদের কাজ করতে হবে।

স/আ.মি