বাগাতিপাড়ায় ছাত্রী অপরহরণের অভিযোগে দম্পতি কারাগারে

বাগাতিপাড়া প্রতিনিধি:
নাটোরের বাগাতিপাড়ায় সদ্য এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ এক ছাত্রীকে অপহরনের অভিযোগ পাওয়া গেছে। ছাত্রীর বাবা ১১ জুন রাতে বাগাতিপাড়া মডেল থানায় অভিযোগটি করেন।

এ ঘটনায় পুলিশ এক দম্পতিকে আটক করেছে। আটক দম্পতি হলেন, আহাদ আলী (৩৮) ও কাকলী বেগম (৩৪)। আটক স্বামী-স্ত্রীকে শুক্রবার জেল হাজতে প্রেরণ করা হয়েছে। তারা অ

ছাত্রীর বাবার দায়ের করা অভিযোগ সূত্রে জানা যায়, ওই ছাত্রী স্কুলে যাওয়া-আসার পথে নাটোর সদর উপজেলার চন্দনপুর গ্রামের রহমানের ছেলে মোঃ আলামিন (২২) প্রেম-ভালবাসাসহ বিভিন্ন কু-প্রস্তাব দিয়ে আসছিল। ওই প্রস্তাবে সে রাজি না হওয়ায় তাকে অপহরন করার হুমকি দেয়া হতো। বিষয়টি ছাত্রী তার বাবাকে জানালে তিনি অভিযুক্ত অলামিনের পরিবারকে তা অবগত করেন।

অভিযোগে বলা হয়, গত ৬ জুন সকালে ওই ছাত্রী স্থানীয় তমালতলা বাজারে যাওয়ার পথে রাস্তা থেকে আলামিন অন্যান্য অভিযুক্তদের সহায়তায় জোর পূর্বক সিএনজিতে তুলে নিয়ে যায়। এ ঘটনায় গত ১১ জুন রাতে ছাত্রীর বাবা বাদী হয়ে বাগাতিপাড়া থানায় একটি লিখিত অভিযোগ করেন।

অভিযোগ পেয়ে ওই রাতেই অভিযুক্ত আলামিনের বোন কাকলী ও দুলাভাই আহাদ আলীকে আটক করে পুলিশ।

এ ব্যাপারে বাগাতিপাড়া মডেল থানার ওসি নাজমুল হক বলেন, ছাত্রীর বাবার লিখিত অভিযোগ মামলা হিসেবে গ্রহন করে অভিযুক্ত দুজনকে আটক করা হয়েছে। আটকদের শুক্রবার নাটোর জেল হাজতে পাঠানো হয়েছে। এছাড়াও ঘটনার তদন্ত অব্যাহত আছে। প্রাথমিকভাবে প্রেমের ঘটনা বলে মনে হয়েছে বলেও তিনি জানান।

স/অ