বাগাতিপাড়ায় করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় মাস্ক বিতরণ

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি: করোনার প্রকোপ থেকে মানুষকে সচেতন এবং দ্বিতীয় ঢেউ মোকাবেলায় নাটোরের বাগাতিপাড়া উপজেলায় বিভিন্ন স্থানে বিনামূল্যে মাস্ক বিতরণ ও সচেতনতা অভিযান পরিচালনা করা হয়েছে। বৃহস্পতিবার(১ এপ্রিল) দুপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে দয়ারামপুর বাজারে মাস্ক বিতরণ কার্যক্রম পরিচালনা করেন ইউএনও প্রিয়াংকা দেবী পাল।

এসময় আরো উপস্থিত ছিলেন-এসিল্যান্ড নিশাত আনজুম অনন্যা, মডেল থানার ইনস্পেক্টর (তদন্ত) আবু সাদাদ, আবাসিক মেডিক্যাল অফিসার ডা: ফরিদুজ্জামান, ইউপি চেয়ারম্যান মাহাবুর ইসলাম মিঠু প্রমুখ।

অপরদিকে পৃথকভাবে উপজেলা চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুলের নেতৃত্বে উপজেলা পরিষদ চত্ত্বরে এবং গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির উদ্যোগে মালঞ্চি, বিহারকোল, তমালতলা, দয়ারামপুর বাজারসহ বিভিন্ন হাট-বাজার, স্থানীয় দোকানী, যানবাহন চালক-যাত্রীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন-সমিতির সভাপতি নূরুল ইসলাম, সম্পাদক সাজেদুর রহমান প্রমুখ ।

উল্লেখ্য, দ্বিতীয় ঢেউয়ের প্রকোপে করোনায় আক্রান্ত হয়ে নাটোর জেলায় গত ২৫ মার্চ কিন্ডারগার্ডেন অধ্যক্ষ শাহীনা নাজনীন ওরফে মিতা এবং ৩১ মার্চ বুধবার ন্যাশনাল ব্যাংকের নাটোর শাখার কর্মকর্তা শফিকুল ইসলাম কনক প্রাণ হারিয়েছেন বলে জানা গেছে।

স/জে