বাগাতিপাড়ায় করোনার টিকা নিলেন এমপি বকুল


বাগাতিপাড়া প্রতিনিধি: কোভিড-১৯ প্রতিরোধে করোনা ভাইরাসের টিকা গ্রহন করলেন নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল। দেশে করোনার টিকা দান কর্মসূচীর ১৯ তম দিনে বৃহস্পতিবার(২৫ ফেব্রুয়ারি) দুপুর দেড়টায় বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তিনি এ টিকা গ্রহন করেন।

একই সাথে সাংসদের সহোদর ভাই বাগাতিপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুলও এদিন করোনা ভাইরাসের টিকা গ্রহন করেন।

এসময় সেখানে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা রতন কুমার সাহা, আবাসিক মেডিক্যাল অফিসার ডা: ফরিদুজ্জামানসহ অন্যান্য চিকিৎসক ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল সকলকে এ টিকা গ্রহনের আহ্বান জানিয়ে বলেন, ‘বিশ্বের অনেক উন্নত দেশ এখনও টিকার মুখ দেখেনি। অথচ বাংলাদেশের মানুষ টিকা নিচ্ছে এবং টিকা গ্রহনের পর তারা ভালো আছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের সুরক্ষা নিশ্চিতের দায়িত্ব নিয়েছেন। এ কারনেই সকলেই করোনা ভ্যকসিন গ্রহন করে দেশ থেকে করোনা নির্মূলে সহায়তা করুন’।

পরে সাংসদ নির্মাণাধীন স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শণ করেন ও প্রয়োজনীয় দিক নির্দেশনা দেন। এসময় হাসপাতালের বিভিন্ন ওয়ার্ড ও সেবা নিতে আসা রোগীদের খোঁজখবর নেন সাংসদ বকুল।

স/জে