বাগাতিপাড়ায় অটো উল্টে মহিলা ভাইস চেয়ারম্যান আহত

বাগাতিপাড়া ( নাটোর) প্রতিনিধি ঃ

নাটোরের বাগাতিপাড়ায় অটো উল্টে উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান খোদেজা বেগম শাপলা গুরুতর আহত হয়েছেন। বর্তমানে রাজশাহীর একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন। শুক্রবার ১৮ সেপ্টেম্বর রাত আটটার দিকে উপজেলার দয়ারামপুর বাজারে মজুমদার ক্লিনিকের সামনে এই দুর্ঘটনা ঘটে।

পরিবার ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ব্যক্তিগত কাজের জন্য তিনি সহ তার সন্তানদের নিয়ে অটো ভ্যানযোগে মিশ্রিপাড়ার নিজ বাড়ি থেকে দয়ারামপুর বাজারে যাচ্ছিলেন। পথিমধ্যে মজুমদার ক্লিনিকের সামনে পৌছলে সেখানে থাকা স্পীড ব্রেকার পার হতে গিয়ে অটো ভ্যান উল্টে যায়। এতে খোদেজা বেগম শাপলা গুরুত্বর আহত হন। তবে অটোর অন্য যাত্রীরা অক্ষত রয়েছে বলে জানা গেছে। স্থানীয়দের সহযোগিতায় আহতাবস্থায় উদ্ধার করে প্রথমে তাকে মজুমদার ক্লিনিকে নেওয়া হলে তার অবস্থা গুরুত্বর হওয়ায় রাজশাহীতে নেওয়ার পরামর্শ দেন ক্লিনিক কর্তৃপক্ষ। পরে তাকে রাজশাহীর আমানা হাসপাতালে ভর্তি করা হয়।

বর্তমানে তিনি সেখানেই চিকিৎসাধীন আছেন। শনিবার সকালে তার অস্ত্রপাচারের কথা রয়েছে পরিবার সূত্রে জানা গেছে। মহিলা ভাইস চেয়ারম্যান খোদেজা বেগমের ছেলে খায়রুল বাশার শক্তি জানান, তার মায়ের ডান হাতের দুটি স্থানে ভেঙে গেছে এবং ডান কাঁধের হাড় উঁচু হয়ে গেছে। বর্তমানে তিনি রাজশাহীর আমানা হাসপাতলে চিকিৎসাধীন আছেন। বাগাতিপাড়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান খোদেজা বেগম শাপলার সুস্থতার জন্য দোয়া চেয়েছেন তার পরিবারের সদস্যরা।