বাগমারায় ২বছরের শিশু করোনায় আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক :

রাজশাহী জেলার বাগমারা উপজেলায় ২বছরের শিশুর শরীরে করোনা ধরা পড়েছে। আজ বৃহস্পতিবার (১১জুন) রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা পরীক্ষা ল্যাবে তার নুমানয় করোনা ধরা পড়ে।

ওই শিশুর নাম মাহিম (২)। আক্রান্ত শিশুটি সুজনপালশা গ্রামের ইমরানের সন্তান। বাবা ইমরান পেশায় একজন কৃষি কর্মী।

বৃহস্পতিবার রাতে আক্রান্ত শিশুটির বাবা ইমরানের সাথে কথা হলে তিনি জানান, ঈদের দুইদিন আগে গোবিন্দপাড়া ইউনিয়নে শিশুর নানার বাড়ি নিয়ে যায় তার মা। সেখানে ইমরানের ফুপা ও ফুপু শরুর ঢাকা থেকে এসে অবস্থান করছিলেন। বিষয়টি জানার পর ইমরান সেখানে যেতে মানা করলেও শিশুটিকে নিয়ে যায় তার মা। পরবর্তিতে জানা যায় ফুপা ও ফুপু শরুর করোনায় আক্রান্ত হয়েছেন।

এর পর শিশুটির নমুনা পরীক্ষার জন্য গত ৯ জুন সংগ্রহ করা হয় ও রামেক হাসপাতালে পরীক্ষার পর আজ (১১জন) তার নুমনায় করোনা ধরা পড়ে।

শিশু মাহিম এখন কেমন আছেন জানতে চাইলে ইমরান সিল্কসিটি নিউজকে আরো জানান, তিনি কৃষি কাজের জন্য নওহাটায় অবস্থান করছেন। তিনি শিশুর বিষয়ে এখন কিছুই জানেন না।

আরো পড়ুন …

রাজশাহীর ইনকাম ট্যাক্স কর্মীসহ দুই ল্যাবে করোনা শনাক্ত ৩০

এদিকে, আজ বৃহস্পতিবার ল্যাবটিতে মোট ১১জনের নমুনায় করোনা শনাক্ত হয়। এর মধ্যে নগরীর ৬জন। অন্যান্যদের মধ্যে রাজশাহী জেলার দুর্গাপুরের ১, বাগমারার ১, চারঘাটের ১জন। এছাড়া চাঁপাইনবাবগঞ্জের ১জন, ঈশ্বর্দীর ১জন।

আর রাজশাহী মেডিকেল কলেজের ল্যাবে শনাক্ত হয়েছে ১৯জন। এর মধ্যে রাজশাহীর ১১ জন, পাবনার ১৬ জন, নাটোরের ২ জন।

স/রা