বাগমারায় ৬ দিন ধরে নিখোঁজ এক মাদ্রাসা শিক্ষার্থী!


বাগমারা প্রতিনিধি:

রাজশাহীর বাগমারায় সাজেদুর রহমান (১৫) নামের এক মাদ্রাসার শিক্ষার্থী ৬ দিন থেকে নিখোঁজ রয়েছে। ওই ঘটনায় শিক্ষার্থীর বাবা পিন্টু মিয়া বাগমারা থানায় একটি সাধারন ডাইয়েরী করেছেন। ওই ঘটনার পর থেকে মাদ্রাসার অভিভাবকদের মধ্যে চরম আতংক বিরাজ করছেন।

বাগমারা থানার সাধারন ডাইয়েরী সূত্রে জানা গেছে, গত শুক্রবার (৫ আগষ্ট) বিকেলে উপজেলার বড়বিহানালী গ্রামের পিন্টু মিয়ার ছেলে সাজেদুর রহমান বাড়ির পার্শ্বের হাফেজিয়া মাদ্রাসায় যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়। সে মাদ্রাসায় না যেয়ে কোথায় যেন চলে যায়। ৬ আগষ্ট শিক্ষার্থীর বাবা পিন্টু মিয়া মাদ্রাসায় গিয়ে ছেলের খোঁজ জানতে চাইলে শিক্ষকেরা মাদ্রাসায় আসেনি বলে জানান। বাবা তার ছেলেকে আত্মীয় স্বজনের বাড়িসহ বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করেও পাননি তাকে।

পরিবারের সদস্যরা আবেদন জানিয়ে বলেন, শুক্রবার বিকেলে সাজেদুর রহমান মাদ্রাসায় যাওয়ার সময় তার পরেনো পায়জামা, পাঞ্জাবী ছিলো। তার গায়ের রং শ্যামলা, মুখমন্ডল লম্বা, সে বাগমারার স্থানীয় ভাষায় কথা বলে। যদি কোন সহদয় ব্যক্তি তার সন্ধ্যান পেয়ে থাকেন তাহলে এই মোবাইল নং ০১৭১৯-১৩৪০২৯ যোগাযোগ করার জন্য বিশেষ ভাবে অনুরোধ জানান।

এস/আই