বাগমারায় স্কুল ছাত্রীর অশ্লীল ছবি ফেসবুকে ছড়ানোর অভিযোগে দুই বখাটে গ্রেফতার

বাগমারা প্রতিনিধি :

রাজশাহীর বাগমারায় স্কুল ছাত্রীর অশ্লীল ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে দুই বখাটে কে গ্রেফতার করেছে বাগমারা থানার পুলিশ। গ্রেফতারকৃত বখাটেরা হলো উপজেলার শুভডাঙ্গা ইউনিয়নের বাইগাছা গ্রামের আব্দুল হালিম(২৪) ও সাব্বির হোসেন(১৯)। তাদের বিরুদ্ধে থানায় পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করা হয়েছে।

মামলা দায়ের পর থানার সেকেন্ড অফিসার এসআই মনিরুল ইসলাম সোমবার (২২জুন) সঙ্গীয় ফোর্স নিয়ে তাদের গ্রেফতার করে। পুলিশ জানায় বাইগাছা গ্রামের ওমর ফারুক (২৪) নামে এক বখাটে এক স্কুল ছাত্রীকে কু প্রস্তাব দেয়। এতে ওই ছাত্রী রাজি না হওয়ায় সে ওই ছাত্রীকে দেখে নেওয়ার হুমকি দেয়। পরে ওমর ফারুক ও তার সঙ্গীরা ওই ছাত্রীর ছবি তুলে তা প্রযুক্তির মাধ্যমে বিবস্ত্র করে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়। পরে সেই ছবি একই গ্রামের বখাটে হালিম ও সাব্বির মেসেঞ্জারের মাধ্যমে ছড়িয়ে দেয়। এতে ওই ছাত্রী মানসিক ভাবে ভেঙ্গে পড়ে। পরে রোববার ওই ছাত্রী নিজেই বাদী হয়ে পর্নোগ্রাফী আইনে বাগমারা থানায় মামলা দায়ের করলে পুলিশ অভিযান চালিয়ে দুই বখাটে কে গ্রেফতার করলেও ঘটনার মূল হোতা পালিয়ে যেতে সক্ষম হয়।

এ বিষয়ে সেকেন্ড অফিসার এসআই মনিরুল ইসলাম জানান, ঘটনার মূল হোতা এখনও পলাতক রয়েছে। তার সাথে আরো অনেকে জড়িত রয়েছে। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।