বাগমারায় পানিতে ডুবে স্কুল পড়ুয়া ভাইবোনের মৃত্যু

বাগমারা প্রতিনিধি :   রাজশাহীর বাগমারা উপজেলার যোগীপাড়া ইউনিয়নের ভাতঘর পাড়া গ্রামে বন্যার পানিতে ডুবে স্কুল পড়ুয়া দুই ভাইবোনের মৃত্যু হয়েছে।

এ সময় অপর একজন আহত হয়। রোববার দুপুরে এ ঘটনা ঘটেছে বলে যোগীপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক আব্দুর রহিম জানিয়েছেন।

 

মৃত দুই ভাইবোন হলো- ইলা খাতুন (১৭) ও ইমরান হোসেন (৮)। জানা যায়, রোববার দুপুরে যোগীপাড়া ইউনিয়নের ভাতঘর পাড়া গ্রামের ইয়ানুছ আলী মৃধার মেয়ে সিংসাড়া স্কুল এন্ড কলেজের দশম শ্রেনীর শিক্ষার্থী ইলা খাতুন ও ছেলে ভাতঘর পাড়া

 

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী ইমরান হোসেন পার্শ্ববতী আত্বীয়ের বাড়িতে তরকারি দিয়ে নিজ বাড়িতে বন্যার পানিতে ঢুবে যাওয়া রাস্তা দিয়ে ফেরার পথে তলিয়ে যায়।

এসময় পানির স্রোতে রাস্তা থেকে গভীর পানিতে তারা দুই ভাইবোন তলিয়ে যায়। স্থানীয়রা তাদের কে উদ্ধার করে আত্রাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক ইলা খাতুন ও ইমরান হোসেন কে মৃত ঘোষনা করেন।

 

তাদের সঙ্গে থাকা নাইমা খাতুন (১৫) নামের অপর একজন সেখান থেকে আহত অবস্থায় উঠতে সক্ষম হয়। শিক্ষার্থীদের এমন অকাল মৃত্যুতে পরিবার ও গ্রামে শোকের ছায়া নেমে এসেছে।

যোগীপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক তৌহিদুর রহমান জানান, পানিতে ডুবে যাওয়া দুই ভাইবোন কে পরিবারের সদস্যরা পার্শ্ববতী আত্রাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার চিকিৎসক তাদের মৃত ঘোষনা করেছেন। এ ব্যাপারে আত্রাই থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

স/আ.মি