বাগমারায় তালতলী বাজারে শহীদ কামারুজ্জামান স্মৃতি সংঘের ভিত্তিপ্রস্তর স্থাপন

বাগমারা প্রতিনিধি:

রাজশাহীর বাগমারা উপজেলার গোয়ালকান্দি ইউপির তালতলী বাজারে শহীদ এ,এইচ,এম কামরুজ্জামান স্মৃতি সংঘের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। বুধবার ২১সেপ্টেম্বর সকাল ৮টায় গোয়ালকান্দি ইউপির তালতলি বাজারে শহীদ এ এইচ এম কামারুজ্জামান স্মৃতি সংঘের কার্যালয় নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপনের শুভ উদ্বোধন করা হয়।

উদ্বোধন শেষে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্য এবং শহীদ এএইচএম কামারুজ্জামানসহ জাতীয় চার নেতার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, গোয়ালকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর সরকার, রাজশাহী জেলা পরিষদের সাবেক সদস্য ও আসন্ন জেলা পরিষদ নির্বাচনের সদস্য প্রার্থী আবু জাফর মাস্টার, গোয়ালকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বকুল আলী খরাদী, বাংলাদেশ ব্যাংকের অবসরপ্রাপ্ত কর্মকর্তা ও আওয়ামী লীগ নেতা আব্বাস আলী মোল্লা, অবসরপ্রাপ্ত শিক্ষক শহরিয়ার সরকার, গোয়ালকান্দি ইউপি আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রাজু মোল্লা, এএইচ কামারুজ্জামান স্মৃতি সংঘের আহবায়ক ও সাবেক ইউপি সদস্য আবেদ আলী মোল্লা, তাহেরপুর পৌর প্রেসক্লাবের সভাপতি এসএম সামশুজোহা মামুন।

এছাড়াও অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, গোয়ালকান্দি ইউনিয়ন কৃষকলীগ সভাপতি সামসুল ইসলাম ও সাধারন সম্পাদক মকবুল হোসেন, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সুজন সরকার ও সাধারন সম্পাদক ফিরোজ সরদার, ২নং ওয়ার্ড কৃষকলীগের সভাপতি গোলাম মন্ডল ও সাধারন সম্পাদক কাজমুল ইসলাম, ২নং ওয়ার্ড কৃষকলীগের সাবেক সভাপতি জাবেদ আলী মোল্লা প্রমূখ।

প্রতিষ্ঠানটির আহবায়ক আবেদ আলী মোল্লা জানান, ১৯৯৬ সালে জাতীয় চার নেতার অন্যতম শহীদ এএইচএম কামরুজ্জামান স্মৃতি সংঘ প্রতিষ্ঠিত হয়। প্রথমে এটি টিন সেডের ঘরে কার্যক্রম চললেও পরে পাকা কার্যালয় করার উদ্বোগ নেয়া হয়। তবে আর্থিক সংকটসহ নানা কারণে কার্যালয় নির্মাণ কাজ বন্ধ ছিল। সম্প্রতি নতুন আহবায়ক কমিটির করে কার্যালয় নির্মাণের উদ্যোগ নেয়া হয়। পরিকল্পনা অনুযায়ী নিজ তলায় কার্যালয় ও দ্বিতীয় তলায় হবে লাইব্রেরী।

এস/আই