বাগমারায় জাতীয় সাংবাদিক সংস্থার সভাপতি সুজন, সম্পাদক মোবারক

হাটগাঙ্গোপাড়া প্রতিনিধি:

রাজশাহীর বাগমারায় জাতীয় সাংবাদিক সংস্থার উপজেলা শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে নয়া দিগন্ত, দৈনিক সোনালী সংবাদ এর বাগমারা প্রতিনিধি আবু বাককার সুজন সভাপতি এবং দৈনিক আমাদের রাজশাহীর হাটগাঙ্গোপাড়া প্রতিনিধি মাষ্টার হোসাইন মোবারক সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার হাটগাঙ্গোপাড়াস্থ সংস্থার আঞ্চলিক কার্যালয়ে কমিটি গঠন সভার আহ্বায়ক আবু বাককার সুজনের সভাপতিত্বে অনুষ্ঠিত এক সভার মাধ্যমে ৯ সদস্য বিশিষ্ট তিন বছর মেয়াদী একটি পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়।

এ কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি আলতাফ হোসেন (দৈনিক নতুন প্রভাত), সিনিয়র সহ-সভাপতি এস.এম সামসুজ্জোহা মামুন (দৈনিক রাজশাহীর আলো), সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম (দৈনিক ভোরের কাগজ), দপ্তর সম্পাদক সেলিম রেজা (দৈনিক ভোরের ডাক), অর্থ সম্পাদক মোস্তাফিজুর রহমান মুকুল (বিটিসি নিউজ.কম.বিডি), প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান জীবন (দৈনিক রাজশাহীর আলো) ও ক্রীড়া সম্পাদক আশরাফুল ইসলাম (দিনবদলের কন্ঠ)।

এদিকে বুধবার জাতীয় সাংবাদিক সংস্থার রাজশাহী জেলা কমিটি কর্তৃক বাগমারা উপজেলা শাখার নবগঠিত এ কমিটিকে ২০২০ সাল থেকে ২০২৩ সাল পর্যন্ত তিন বছরের জন্য অনুমোদন দেয়া হয়েছে।

স/অ