বাগমারায় খেতুরধাম মহোৎসব পরিচালনা কমিটি

বাগমারা প্রতিনিধি:

রাজশাহীর বাগমারায় দ্বি-বার্ষিক খেতুরধাম মহোৎসব পরিচালনা কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষ্যে বুধবার বিকেলে উপজেলা প্রাথমিক শিক্ষক মিলনায়তনে এক অন্ষ্ঠুানের আয়োজন করেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ বাগমারা উপজেলা শাখা ও হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান-ঐক্য পরিষদ।

খেতুরধাম মহোৎস পরিচালনা কমিটির সাবেক সভাপতি ও উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান-ঐক্য পরিষদের সভাপতি সুনিল কুমার কুন্ডুর সভাপতিত্বে এবং আহ্বায়ক নিরেন্দ্রনাথ সাহার পরিচালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ বাগমারা উপজেলা শাখার সভাপতি প্রদীপ কুমার সিংহ, সহ-সভাপতি জয়ন্ত কুমার সরকার, সাধারণ সম্পাদক শীতেন্দ্রনাথ প্রামানিক, যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্বনাথ প্রামানিক, প্রচার সম্পাদক নিত্যানন্দ সরকার, সহ-পূজা সম্পাদক অসীম চৌধুরী, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান-ঐক্য পরিষদের সভাপতি সত্যজিৎ রায় তোতা, সাংগঠনিক সম্পাদক নিমাই সরকার, হরিশ চন্দ্র মন্ডল, কোষাধ্যক্ষ পরিমল কুমার মন্ডল, ভবানীগঞ্জ পৌর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক উপেন্দ্রনাথ সরকার, গোয়ালকান্দি ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের সভাপতি সুরেশ চন্দ্র প্রামানিক, সাধারণ সম্পাদক গৌতম কুমার পাল, খেতুরধামের উদ্যোক্তা প্রদীপ কুমার প্রামানিক, বিশিষ্ট ব্যবসায়ী চঞ্চল কুমার সরকার, বিন্দাবন সরকার প্রমুখ।

আলোচনা শেষে তিন সদস্য বিশিষ্ট একটি কার্যকারী কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি প্রদীপ কুমার সিংহ, সাধারণ সম্পাদক বিশ্বনাথ প্রামানিক এবং কোষাধ্যক্ষ পরিমল কুমার মন্ডল। পরে ৫১ সদস্য বিশিষ্ট খেতুরধাম মহোৎসব পরিচালনার জন্য বাগমারা উপজেলা কমিটি গঠন করা হবে।

জি/আর