মঙ্গলবার , ২৭ জুন ২০১৭ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বাগমারায় আহত ছাত্রদল নেতার পরিবারকে তারেক রহমানের পক্ষে ঈদ উপহার বিতরণ

Paris
জুন ২৭, ২০১৭ ৭:১১ অপরাহ্ণ

বাগমারা প্রতিনিধি:
রাজশাহীর বাগমারা উপজেলার আহত ছাত্রদল নেতা জিয়াউর রহমান সুমনের পরিবারকে তারেক রহমানের পক্ষে ঈদ উপহার বিতরণ করা হয় । এ উপলক্ষে মঙ্গলবার উপজেলার ঝিকরা ইউনিয়নের ঝিকড়া গ্রামের বাড়িতে গিয়ে তার পরিবারের নিকট এই ঈদ সামগ্রী তুলে দেন জেলা ছাত্রদলের সভাপতি ও জেলা বিএনপি’র সহছাত্র বিষয়ক সম্পাদক রেজাউল করিম টুটুল ।

বেগম খালেদা জিয়ার জন্য গনতন্ত্রের আন্দোলনের সম্মেলনে যাওয়ার পথে সড়ক দূর্ঘটনায় আহত হয়ে বাম হাত হারায় সুমন। সেই শহীদ জিয়ার সৈনিক জিয়াউর রহমান সুমন এর বাসায় ঈদের শুভেচ্ছা বিনিময়সহ সৌজন্য সাক্ষাত ও তারেক রহমান এর পক্ষ থেকে দেশব্যাপি চলমান ঈদ উপহার সামগ্রী বিতরণের অংশ হিসেবে উপহার সামগ্রী তুলে দেয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন বাগমারা উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি শাহীন রেজা, জেলা ছাত্রদল নেতা জাকিরুল ইসলাম, রুবেল হোসেন, সোহেল রানা, শিবলী, সেলিম, থানা ছাত্রদল নেতা উজ্জল, নাহিদ, রাজু, ভবানীগঞ্জ পৌর ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক মামনুর রশিদ মামুন,গনিপুর ইউপি সভাপতি মহব্বত হোসেন সাধারন সম্পাদক টিপু, নরদাশ ইউপি সভাপতি মতিন সাধারন সম্পাদক রশিদ, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক সাহাদত হোসেন সহ কলেজ পৌর এবং উপজেলা ছাত্রদলের নেতৃবৃন্দ।

পরে বিকালে উপজেলা পরিষদ চত্বরে উপজেলা বিএনপি নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন উপজেলার বিএনপি’র আহবায়ক ও সাবেক উপজেলা চেয়ারম্যান অধক্ষ্য ডি.এম জিয়াউর রহমান জিয়া, উপজেলা বিএনপি’র সদস্য সচিব উপাধ্যক্ষ আব্দুস সোবহান প্রমুখ। এছাড়াও এ সময় উপজেলার বিভিন্ন ইউনিয়ন, পৌরসভা ও ভবানীগঞ্জ বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

স/শ

সর্বশেষ - রাজশাহীর খবর