বাগমারার ভবানীগঞ্জ সেতুর উদ্বোধন

বাগমারা প্রতিনিধি:

রাজশাহীর বাগমারা উপজেলার ভবানীগঞ্জ সেতুর উদ্বোধন করা হয়েছে। সড়ক ও জনপথ অধিদপ্তর কর্তৃক দেশের ২৫ টি জেলায় সরকারের নিজস্ব অর্থায়নে নবনির্মিত শত সেতুর উদ্বোধনের অংশ হিসাবে গতকাল সোমবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভার্চুয়ালি উপস্থিত থেকে সেতুর উদ্বোধন করেন।

পুঠিয়া-বাগমারা জেলা মহাসড়কে নির্মিত হয়েছে ভবানীগঞ্জ সেতুটি। সেতুটি ৫৭.৭১ মিটার দৈর্ঘ্য এবং ১০.২৫ মিটার প্র¯’ । রাজশাহী সড়ক ও জনপদ বিভাগ ৭ কোটি টাকা ব্যয়ে সেতুটি নির্মাণ সম্পন্ন করেছে।

এ উপলক্ষে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে ভবানীগঞ্জ নিউমার্কেট মিলনায়তনে এক সুধী সমাবেশের আয়োজন করা হয়। এতে ডিজিটাল প্রজেক্টরের মাধ্যমে অনুষ্ঠান উপভোগ করেন সুধীমহল। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন স্থানীয় সাংসদ ইঞ্জিনিয়ার এনামুল হক।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সওজ রাজশাহীর নির্বাহী প্রকৌশলী আব্দুল হামিক, উপজেলা নির্বাহী অফিসার সাইদা খানম, সওজ রাজশাহীর উপ-বিভাগীয় প্রকৌশলী শাহ মোঃ আসিফ, উপ-সহকারী প্রকৌশলী প্রনব কুমার দাশ, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অনিল কুমার সরকার, উপজেলা ভাইস চেয়োরম্যান আসাদুজ্জামান আসাদ,ভবানীগঞ্জ পেরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, উপজেলা প্রকৌশলী খলিলুর রহমান প্রমূখ।

এস/আই