বাগমারায় রাস্তার ফলক স্থাপন করলেন এমপি এনামুল হক


বাগমারা প্রতিনিধি :
রাজশাহীর বাগমারায় পাকা রাস্তার উদ্বোধনী ফলক স্থাপন করলেন বাগমারা আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক। সোমবার বিকেলে উপজেলার দেউলিয়া চৌ-রাস্তার মোড়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্বোধনী পাকা রাস্তার ফলকটি স্থাপন করা হয়েছে।

রুরাল কানেকটিভিটি ইমপ্রুভমেন্ট প্রজেক্ট (আরসিআইপি) আওতায় ভবানীগঞ্জ থেকে কেশরহাট, মাথাভাঙ্গা থেকে হাট-গাঙ্গোপাড়া এবং ভবানীগঞ্জ থেকে আহসানগঞ্জ রাস্তার ২২ কিলোমিটার প্রসস্তকরণ সহ সংস্কার করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা গত ২৯ জানুয়ারি এই তিনটি রাস্তার উদ্বোধন করেছিলেন। প্রধানমন্ত্রীর সেই উদ্বোধনী ফলক স্থাপন করা হয়েছে। রাস্তাগুলোর কাজ বাস্তবায়ন করেছে স্থানীয় সরকার বিভাগ।

ফলক স্থাপন কালে ইঞ্জিনিয়ার এনামুল হক এমপির সাথে ছিলেন উপজেলা প্রকৌশলী খলিলুর রহমান, ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, উপ-সহকারী প্রকৌশলী শাহাদাত হোসেন রিপন, চেয়ারম্যান মোজাম্মেল হক, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীস সুরুজ, দপ্তর সম্পাদক নূরুল ইসলাম, সাবেক ছাত্রলীগ নেতা নাদিরুজ্জামান মিলন, আব্দুল মজিদ প্রমুখ। রাস্তা ৩টির কাজ করতে ব্যয় হয়েছে প্রায় ২৬ কোটি টাকা।