বাগমারায় মুক্তিযোদ্ধাদের সাথে এমপি এনামুলের ইফতার ও দোয়া মাহফিল


বাগমারা প্রতিনিধি :
রাজশাহীর বাগমারায় পবিত্র মাহে রমজানের তৃতীয় দিনে উপজেলার বিভিন্ন বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সাথে নিয়ে এমপি এনামুল হকের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার এ উপলক্ষে উপজেলার সালেহা ইমারত কোল্ড স্টোরেজ মিলনায়তনে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। পবিত্র মাহে রমজানে সকল শ্রেণী পেশার মানুষের সাথে এক কাতারে ইফতার করার উদ্দেশ্যে মাস ব্যাপি শুরু করেছেন দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুলের পরিচালনায় দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি। প্রধান অতিথি বলেন বীর মুক্তিযোদ্ধারা কোন ব্যক্তির না। বীর মুক্তিযোদ্ধাগণ স্বাধীন বাংলাদেশের সুর্যসন্তান। স্বাধীনতার পক্ষে কথা বলাই হবে মুক্তিযোদ্ধাদের মূল উদ্দেশ্য। বাংলাদেশ আওয়ামী লীগ স্বাধীনতার পক্ষের শক্তিকে কাজে লাগিয়ে দেশের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে চলেছে। বীর মুক্তিযোদ্ধাদের জন্য আওয়ামী লীগ সরকার যা করেছে তার আর কোন সরকার করেনি।

তাই কথা বলতে চাইলে স্বাধীনতার স্বপক্ষের সংগঠন আওয়ামী লীগের কথাই বলতে হবে। মুক্তিযোদ্ধাদের সুখে-দুঃখে পাশে রয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জাতির জনকের স্বপ্নকে বাস্তবায়ন করতে যিনি নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। তাই নিজেদের স্বার্থে হলেও আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় আনতে হবে। বিভেদ ভুলে সবাইকে এক কাতারে হতে হবে।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মতিউর রহমান টুকু, আব্দুল জব্বার। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, দপ্তর সম্পাদক নূরুল ইসলাম, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক আব্দুল জব্বার, সদস্য হাচেন আলী, মাড়িয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আসলাম আলী আসকান, চেয়ারম্যান আনোয়ার হোসেন প্রমুখ। উক্ত দোয়া ও ইফতার মাহফিলে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ইফতার মাহফিলে দোয়া পরিচালনা করেন ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি । দোয়া ও ইফতার মাহফিল শেষে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের মাঝে উপহার বিতরণ করেন ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি।