বাউয়েটে ১১তম সিন্ডিকেট সভা


বাগাতিপাড়া প্রতিনিধি: নাটোরের বাগাতিপাড়ায় বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) এর ১১তম সিন্ডিকেট সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মোস্তফা কামাল এর সভাপতিত্বে সিন্ডিকেট হলে এ সভা অনুষ্ঠিত হয়।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মোস্তফা কামাল এর সভাপতিত্ব করেন এবং শুরুতে স্বাগত ভাষণ দেন। এসময় তিনি ইউজিসি কর্তৃক মনোনীত নবাগত সিন্ডিকেট সদস্য রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভূ-তত্ত্ব ও খনিবিদ্যা বিভাগের প্রফেসর ড. চৌধুরী সারওয়ার জাহানকে ফুল দিয়ে বরণ করে নেন এবং অন্যান্য সদস্যদের সাথে পরিচয় করিয়ে দেন।

সভায় ১০ম সিন্ডিকেট সভার কার্যবিবরণীর সিদ্ধান্তসমূহের অনুমোদন, ১৩তম এবং ১৪তম একাডেমিক কাউন্সিল সভার কার্যবিবরণী অনুমোদন, অর্থ কমিটির ১৪তম, ১৫তম এবং ১৬তম সভার কার্যবিবরণী সিন্ডিকেট এর অনুমোদন, বাউয়েট এর নিয়োগ বোর্ডের মাধ্যমে শিক্ষক ও স্টাফ নিয়োগ অনুমোদন, বাউয়েট কর্তৃক অনুমোদিত ০২ ডিসেম্বর ২০২০ তারিখে অনুষ্ঠিত পদোন্নতি বোর্ডের মাধ্যমে পদোন্নতির জন্য সুপারিশকৃত ফ্যাকাল্টি, কর্মকর্তা এবং কর্মচারীগণের পদোন্নতির বিষয়ে অনুমোদন, সিন্ডিকেট কর্তৃক বিভিন্ন কমিটির সদস্য-বিশেষজ্ঞ সদস্য মনোনয়ন, ইংরেজি এমএ এবং এমবিএ প্রোগ্রাম এর ফি স্ট্রাকচার চূড়ান্তকরণসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহীত হয়।

স্বাস্থ্য বিধি মেনে ও সামাজিক দুরত্ব বজায় রেখে উক্ত সভায় অন্যান্যদের মধ্যে বাউয়েটের ট্রেজারার, রেজিস্ট্রার এবং অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

স/জে