বাংলাদেশ সড়ক পরিবহণ শ্রমিকলীগের ঈদ সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক:
দীর্ঘ ‘লকডাউনে’ কর্মহীন হয়ে পড়া প্রায় ৫০০ অসহায় পরিবহন শ্রমিক পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করেছে ‘বাংলাদেশ সড়ক পরিবহণ শ্রমিকলীগ রাজশাহী মহানগর শাখা’। আজ শনিবার বেলা ১১ টায় এই ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় প্রধান অতিথি জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি নুর কুতুব আলম মান্নান বলেন, সড়কে শৃঙ্খলা আনতে আমরা সর্বদা কাজ করে যাচ্ছি। আমাদের কাজের সফলতা আনার পিছনে যারা আমাদের সবচাইতে সহযোগিতা করতে পারে, তারা হলেন আমাদের পরিবহন শ্রমিক ভাইয়েরা। এই সংকটময় সময়ে পরিবহণ শ্রমিক ভাইদের পাশে দাঁড়ানো আমাদের কর্তব্য বলে মনে করি।

তিনি বলেন, এ মহামারির সময়ে পরিবহন শ্রমিকরা আয়-রোজগার করতে না পারায় কষ্টে দিন অতিবাহিত করছে। এছাড়াও বিভিন্ন মহলে ধর্ণাঢ্য ব্যক্তিদের সাথে যোগাযোগের চেষ্টা করে যাচ্ছি যাতে এ সময়ে শ্রমিকদের পাশে থাকতে পারি । আগামীতেও আমার যতটুকু সাধ্যমতো শ্রমীকদের পাশে দাঁড়ানোর চেষ্টা করবো।

জাতীয় সড়ক পরিবহন রাজশাহী জেলা সভাপতি আব্দুল্লাহ খানের সভাপতিত্বে এবং জাতীয় সড়ক পরিবহন শ্রমিকলীগ সহ-সাংগঠনিক সম্পাদক জামিউল কারিম সুজনের সঞ্চালনায় এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় সড়ক পরিবহন শ্রমীকলীগ রাজশাহী মহানগর সভাপতি সিদ্দিকুর রহমান, সাধারণ সম্পাদক জাকির হোসেন দিপু।

এ সময় পরিবহন শ্রমিক পরিবারের চিনি, লাচ্ছা সেমাই, খিল সেমাই ও চাউল বিতরণ করা হয়।