বাংলাদেশ লেখিকা সংঘ রাজশাহীর ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

নিজেস্ব প্রতিবেদক:

বাংলাদেশ লেখিকা সংঘ রাজশাহীর ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।  সোমবার (১৫ মে,২০২৩) রাজশাহী নর্থ বেঙ্গল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির কনফারেন্স রুমে এ অনুষ্ঠনের আয়োজন করা হয়।

অনুষ্ঠনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ও নর্থ বেঙ্গল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা  এবং বর্তমানে উপদেষ্টা বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর ড. আবদুল খালেক। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নর্থ বেঙ্গল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর ড. মুহম্মদ আবদুল জলিল। সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ লেখিকা সংঘের উপদেষ্টা অধ্যাপক (অব.) ড. মাজেদা খাতুন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ লেখিকা সংঘের সভাপতি বিশিষ্ট নারী নেত্রী সংগঠক অধ্যাপক রাশেদা খালেক।

এ অনুষ্ঠানে শিক্ষা, সাহিত্য ও সংস্কৃতিসহ বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য ৮ জন গুণীজনকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। সংবর্ধিত গুণীজনেরা হলেন প্রফেসর ড. আবদুল খালেক, প্রফেসর ড. মুহম্মদ আবদুল জলিল, অধ্যাপক রাশেদা খালেক, প্রফেসর ড. পদ্মাবতী কুণ্ডু, প্রফেসর ড. নাসিমা জোয়ার্দার, ড. শিখা সরকার, ড. নূরে এলিস আকতার জাহান  এবং ফাহমিদা ফেরদৌসী।