মঙ্গলবার , ২২ অক্টোবর ২০২৪ | ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বাংলাদেশের বিপক্ষে আফগানিস্তানের ওয়ানডে দলে যারা

Paris
অক্টোবর ২২, ২০২৪ ৯:৪৩ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

দক্ষিণ আফ্রিকাকে সংযুক্ত্ আরব আমিরাতে ওয়ানডে সিরিজে হারিয়ে উড়ছে আফগানিস্তান। এবার তারা প্রস্তুতি নিচ্ছে বাংলাদেশকে মোকাবিলা করার। বলতে গেলে, ওই দলটি নিয়েই নাজমুল হোসেন শান্তদেরকে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে লড়বে আফগানরা। মঙ্গলবার এই সিরিজের স্কোয়াড ঘোষণা করেছে আফগানিস্তান ক্রিকেট বোর্ড (এসিবি)।

আগামী ৬ নভেম্বর থেকে সংযুক্ত আরব আমিরাতের শারজা ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে এই সিরিজ। একই ভেন্যুতে দ্বিতীয় ও তৃতীয় ম্যাচ হবে ৯ ও ১১ নভেম্বর।

গোড়ালির ইনজুরি থেকে এখনও সেরে না ওঠায় এবারও খেলা হচ্ছে না টপ অর্ডার ব্যাটার ইব্রাহিম জাদরানের। তার কভার হিসেবে ডাক পেয়েছেন ছয়টি আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলা টপ অর্ডার ব্যাটার সিদিকুল্লাহ আতাল। এখনও সেরে ওঠার লড়াইয়ে আছেন মুজিব উর রহমান। তারও জায়গা হয়নি।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ মিস করা নুর আহমেদ ডাক পেয়েছেন। এছাড়া শারজায় দক্ষিণ আফ্রিকাকে ২-১ এ হারানো স্কোয়াডের বাকিরাই আছেন।

স্কোয়াড: হাসমতউল্লাহ শহীদী (অধিনায়ক), রহমত শাহ (সহঅধিনায়ক), রহমানউল্লাহ গুরবাজ (উইকেটকিপার), ইকরাম আলীখিল (উইকেটকিপার), আব্দুল মালিক, রিয়াজ হাসান, সিদিকুল্লাহ আতাল, দারউইশ রাসুলি, আজমতউল্লাহ ওমরজাই, মোহাম্মদ নবী, গুলবাদিন নাইব, রশিদ খান, নানগিয়াল খারোতি, এএম গজনফর, নুর আহমেদ, ফজল হক ফারুকী, বিলাল সামি, নাভিদ জাদরান ও ফরিদ আহমেদ মালিক।

 

সূত্র: বাংলা ট্রিবিউন

সর্বশেষ - খেলা