শুক্রবার , ১৯ মার্চ ২০২১ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বাঁশখালীতে আ.লীগ নেতার দুই পা বিচ্ছিন্ন করল সন্ত্রাসীরা, চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু

Paris
মার্চ ১৯, ২০২১ ৪:২৮ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক: বাঁশখালীর পুকুরিয়া ইউনিয়নের খোন্দকার পাড়ায় গতকাল বৃহস্পতিবার (১৮ মার্চ) রাত ১০টায় আওয়ামী লীগ নেতা সাবের আহমদ (৪৭) এর দুই পা কেটে শরীর থেকে বিচ্ছিন্ন করে দিয়েছে সন্ত্রাসীরা। অবস্থা গুরুতর হলে ঢাকার পঙ্গু হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ শুক্রবার বিকেলে তিনি মারা যান।

সাবের আহমদ পুকুরিয়া ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সহ সভাপতি এবং স্থানীয় মৃত আব্দুল মাবুদের পুত্র।

স্থানীয়রা জানান, চাচাতো ভাই দেলোয়ারের সাথে জায়গা-জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সাবের আহমদকে রামদা দিয়ে কুপিয়ে দুই পা বিচ্ছিন্ন করা হয়। ওই কোপানোর ঘটানার সময় আরও ৪-৫ জন সন্ত্রাসী ছিল। হামলার সময় সাবের আহমদ বাড়ির পাশে পুকুর খননে নিয়োজিত স্কেভেটর চালকের সাথে কথা বলছিলেন। পুলিশ হামলার পর পর ঘটনাস্থলে অভিযান চালিয়ে হামলাকারী দেলোয়ারের পুত্র মো. হাসানকে (১৯) গ্রেপ্তার করেছে।

৬ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ফরিদ আহমদ বলেন, সাবের আহমদের দুই পা শরীর থেকে বিচ্ছিন্ন করার পর চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। সেখান থেকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকার শেরে বাংলা নগরের পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়।

বাঁশখালীর রামদাস পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মোস্তফা কামাল বলেন, সন্ত্রাসীরা রামদা দিয়ে কুপিয়ে দুই পা হাঁটুর নিচ থেকে বিচ্ছিন্ন করে ফেলেছে। আহতকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। ওই ঘটনায় অভিযুক্ত মো. হাসান নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

সূত্র: কালের কন্ঠ

সর্বশেষ - জাতীয়