বর্তমান সরকার বিদ্যুৎ উন্নয়নের জন্য নিরলস কাজ করছে:এমপি ইসরাফিল

আত্রাই প্রতিনিধি:
নওগাঁ- ৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য মো. ইসরাফিল আলম বলেছেন বর্তমান সরকার বিদ্যুৎ উন্নয়নের জন্য নিরলস কাজ করছে। বর্তমান সরকার প্রতিটি গ্রামে বিদ্যুৎ সংযোগের ব্যবস্থা করে ডিজিটাল বাংলাদেশের অগ্রযাত্রাকে গতিশীল করার পদক্ষেপ নিয়েছে।

তিনি আরো বলেন বর্তমান সরকার বিদ্যুৎ উৎপাদনে যুগান্তকারী উন্নয়ন ঘটিয়েছে। আগামী ২০১৯ সালের মধ্যে সারাদেশে শতভাগ বিদ্যুতায়নের মাধ্যমে ঘরে ঘরে বিদ্যুৎ পোঁচ্ছে দেওয়ার জন্য কাজ করছে সরকার।

রবিবার আত্রাই উপজেলার ভরতেঁতুলিয়া পল্লী বিদ্যুৎ এর নব-নির্মিত ১০ এম ভি সাব স্টেশনের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত তিনি কথা বলেন।

নওগাঁ পল্লী বিদ্যুৎ সমিতি কর্তৃক আয়োজি এ অনুষ্ঠানে আত্রাই পল্লী বিদ্যুৎ সমিতির পরিচালক মো: মাহাতাব উদ্দিনের সভাপতিত্বে এ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এবাদুর রহমান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নৃপেন্দ্রনাথ দত্ত দুলাল, সাধারণ সম্পাদক চৌধুরী গোলাম মোস্তফা বাদল, আত্রাই থানার ওসি মোবারক হোসেন, মো: ফিরোজ জামান, ইউপি চেয়ারম্যান আফসার আলী প্রাং প্রমুখ।
স/শ