বর্তমান পৃথিবীর উন্নয়নের রোল মডেল প্রধানমন্ত্রী: পানি সম্পদ উপমন্ত্রী

পানি সম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বর্তমান পৃথিবীর উন্নয়নের রোল মডেল। করোনা পরিস্থিতিতে যখন সারা বিশ্ব অর্থনৈতিক মন্দায় পড়েছে, তখনও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল বাধা অতিক্রম করে, বাংলাদেশ আওয়ামী লীগকে শক্তিশালী করে দেশের উন্নয়ন সারাদেশ জুড়ে অব্যাহত রেখেছেন।

আজ শনিবার শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ পৌরসভার নবনির্মিত নতুন প্রশাসনিক ভবনের আনুষ্ঠানিক উদ্বোধন শেষে পৌরসভা চত্বরে অনুষ্ঠিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তেব্যে তিনি এসব কথা বলেন। এসময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে দলীয় নেতাদের ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।

সমাবেশে অন্যদের মধ্যে শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু, শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক, সংরক্ষিত আসনের সংসদ সদস্য পারভীন হক সিকদার, স্থানীয় সরকার বিভাগ, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. হেলালুদ্দিন আহম্মেদ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রনালয়ের সিনিয়র সচিব আনিছুর রহমান, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মো. আখতার হোসেন, জেলা প্রশাসক পারভেজ হাসান, জেলা পরিষদ চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদার, পুলিশ সুপার এস এম আশরাফুজ্জামান ও ভেদরগঞ্জ পৌরসভার মেয়র আঃ মান্নান হাওলাদার বক্তব্য রাখেন।

এসময় জেলা আওয়ামী লীগ ভেদরগঞ্জ উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও স্থানীয় সুধীজনেরা উপস্থিত ছিলেন

 

সূত্রঃ বাংলাদেশ প্রতিদিন