মঙ্গলবার , ১১ এপ্রিল ২০২৩ | ১৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বন্দরে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার প্রতিবাদে সড়ক অবরোধ ও মানববন্ধন

Paris
এপ্রিল ১১, ২০২৩ ৮:০৯ অপরাহ্ণ

সিল্কসিটি নিউজ ডেস্ক:

নারায়ণগঞ্জের বন্দরে ব্যবসায়ী মেরাজুল ইসলাম জয়কে (২৮) কুপিয়ে হত্যার প্রতিবাদে সড়ক অবরোধ করে মানববন্ধন করেছেন নিহতের স্বজন ও এলাকাবাসী। এ সময় ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেপ্তার ও বিচারের দাবিতে বিক্ষোভ করেন তারা।

আজ মঙ্গলবার দুপুর ১টার দিকে বন্দর প্রেস ক্লাবের সামনের সড়কে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। নিহত মেরাজের বাবা আজহরুল ইসলাম ওরফে এজাজ, মা নাসরিন বেগম স্ত্রী বেলা বেগম ছেলে আয়মানসহ স্বজনরা মানববন্ধনে উপস্থিত ছিলেন।

মানববন্ধনে নিহত মেরাজুল ইসলাম জয়ের মা নাসরীন বেগম বলেন, ‘ওরা আমার ছেলেকে কুপিয়ে হত্যা করে নাতিকে এতিম করেছে। এখন আবার আসামির স্বজনরা মামলা তুলে নিতে নানাভাবে হুমকি দিচ্ছে। এই ঘটনায় থানায় জিডি করেছি। এরপরও ওরা নানাভাবে হুমকি দিচ্ছে। এখন বাকি দুই ছেলেকে নিয়ে ভয়ে দিন কাটাচ্ছি।’

বন্দর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবু বকর সিদ্দিক জানান, এই ঘটনায় হত্যা মামলা হয়েছে। দুজন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। অপর আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

গত ৩ এপ্রিল সন্ধ্যায় বন্দরের রূপালী আবাসিক এলাকায় মেরাজুলের ওয়ার্কশপে হামলা চালিয়ে মেরাজুল ও তার বন্ধু আলআমিনকে এলোপাথাড়ি কুপিয়ে আহত করে সন্ত্রাসীরা। হাসপাতালে নেওয়ার পথে মারা যান মেরাজুল। এ ঘটনায় নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শাহীন মিয়াসহ ১৪ জনকে আসামি করে হত্যা মামলা করেন নিহতের মা নাসরীন বেগম। এজাহারভুক্ত আসামিদের মধ্যে আব্দুর রব ও স্বপনকে গ্রেপ্তার করেছে পুলিশ সূত্র: কালের কণ্ঠ

সর্বশেষ - অন্যান্য