শনিবার , ২৪ সেপ্টেম্বর ২০১৬ | ৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে হাল ধরেছেন শেখ হাসিনা-এমপি এনামুল হক

Paris
সেপ্টেম্বর ২৪, ২০১৬ ৮:৫৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী-৪(বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নের জন্য শেখ হাসিনা হাল ধরেছেন। সব প্রতিশ্রুতি বাস্তবায়ন করা হবে। বর্তমান সরকারের আমলেই বাগমারার সকল শিক্ষাপ্রতিষ্ঠানের পাকাভবন নির্মাণ করা হবে। তিনি শনিবার বিকেলে উপজেলার হামিরকুৎসা স্কুল মাঠে সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ক আলোচনসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেছেন।

 

তিনি বলেন, বর্তমান সরকারের আমলে বাগমারার সকল ক্ষেত্রে উন্নয়ন করা হয়েছে। শিক্ষা, স্বাস্থ্য, কৃষি, আইন শৃংখলাসহ বিভিন্ন ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন সাধন করা হয়েছে। বিগত সময়ে অনেক সরকার ক্ষমতায় ছিল, অনেক মন্ত্রীও ছিলেন তবে এলাকার উন্নয়নে কেউ এগিয়ে আসেননি।

এনামুল হক বলেন, অতীতে বহিরাগতরা এসে বাগমারায় সন্ত্রাস কায়েম করেছে। দক্ষিণবঙ্গ থেকে চরমপন্থীরা এসে জনপ্রতিনিধিদের হত্যা করেছে, অপর দিকে বগুড়া থেকে জেএমবিরা এসে চরমপন্থী নিধনের নামে সাধারণ মানুষজনদের উপর নির্যাতন নিপীড়ন চালিয়েছে। সেসময়ের প্রশাসনের সহযোগিতায় তারা সন্ত্রাসী তৎপরতা চালিয়েছে। স্থানীয় কেউ এসব সন্ত্রাসী কর্মকান্ডের সঙ্গে জড়িত নয়।  তিনি বলেন, যদি কেউ সন্ত্রাসী কর্মকান্ড করে থাকে তাকে আইনের আওতায় এনে বিচার করা হবে।
তিনি উপস্থিত জনতার সম্মুখে বলেছেন, এলাকার সকল উন্নয়নের কাজের প্রতি আপনারা লক্ষ রাখবেন। সঠিকভাবে কাজ আদায় করে নিবেন।
জেলা তথ্য অফিসের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বাগমারা উপজেলা নির্বাহী কর্মকর্তা নাছরিন আক্তার। হামিরকুৎসা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আয়ূব আলীর পরিচালনায় অনুষ্ঠঅনে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জাকিরুল ইসলাম সান্টু, জেলা আওয়ামী লীগের সহসভাপতি অনিল কুমার সরকার।

 

অনুষ্ঠানের সভাপতি নাছরিন আক্তার ও উপজেলা প্রকৌশলী সানোয়ার হোসেন বর্তমান সরকারের আমলে উপজেলার বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরে বক্তব্য দেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা তথ্য অফিসের উপ-পরিচালক মহাঃ শামসুজ্জামান। শেষে গণযোগাযোগ অধিদপ্তরের শিল্পীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

স/আর

সর্বশেষ - রাজশাহীর খবর