শুক্রবার , ২৬ আগস্ট ২০১৬ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণই ছাত্রলীগের একমাত্র লক্ষ্য ও উদ্দেশ্য হওয়া উচিত: আসাদ

Paris
আগস্ট ২৬, ২০১৬ ১০:৪৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাঃ আসাদুজ্জামান আসাদ বলেন, ‘৭৫ এ বঙ্গবন্ধুকে হত্যা করে খুনীরা আওয়ামী লীগসহ বঙ্গবন্ধুর আদর্শের মানুষদের প্রতিবাদ মিছিল করতে দেয়নি। আবার খুনীরা জীবিত বঙ্গবন্ধুকে যত না ভয় পেয়েছি তার চেয়ে মৃত বঙ্গবন্ধুকে ভয় পেয়েছে বেশি। তার জন্যই খুনীরা বঙ্গবন্ধুকে টুঙ্গীপাড়ার অজপাড়া গ্রামে সমাহিত করে। কিন্তু জীবিত বঙ্গবন্ধুর চেয়ে মৃত বঙ্গবন্ধু এখন বেশি শক্তিশালী। বঙ্গবন্ধু ছাত্রলীগের আজীবন প্রেরণা হয়ে ছিল এবং থাকবে।

 

তিনি আরও বলেন, দেশরত্ন শেখ হাসিনা বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ ছাত্রলীগের কর্মীদের নিয়ে করে চলেছেন। এই কাজ যাতে কেউ ষড়যন্ত্র করে ব্যাঘাত ঘটাতে না পারে তার জন্য ছাত্রলীগের সকল কর্মীদের মাঠে থাকার আহব্বান জানান। শেখ হাসিনা বাংলাদেশকে উন্নত ও সমৃদ্ধশালী দেশে পরিণত করতে যে নিরলস প্রচেষ্টা করছেন তা বাস্তবায়ন হলেই তবে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনর বাংলা প্রতিষ্ঠিত হবে, তার জন্য ছাত্রলীগকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণই ছাত্রলীগের একমাত্র লক্ষ্য ও উদ্দেশ্য হওয়া উচিত।

শুক্রবার বিকেলে নগরীর লক্ষীপুর মোড়ে রাজশাহী জেলা ছাত্রলীগের উদ্যোগে ১৫ আগস্ট জাতীয় শোক দিবসের স্মরণ সভা অনুষ্ঠিত হয়। সভায় রাজশাহী জেলা ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান হাবিবের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

 
সভায় আরো বক্তব্য রাখেন রাজশাহী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড. লায়েব উদ্দিন লাভলু, কামরুজ্জামান চঞ্চল, সাংগঠনিক সম্পাদক আহসান-উল হক মাসুদ, সদস্য রোকনুজ্জামান রিন্টু, জেলা যুবলীগ সভাপতি আবু সালেহ, জেলা কৃষকলীগের সভাপতি রবিউল আলম বাবু, জেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদক বাবু।

 

সভায় উপস্থিত ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক  ফারুক হোসেন ডাবলু, উপ-দপ্তর সম্পাদক প্রভাষক মোঃ শরিফুল ইসলাম, সদস্য আব্দুর রাজ্জাক, সদস্য ও পবা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাজদার রহমান সরকার, জেলা যুবলীগ সাধারণ সম্পাদক খালেদ ওয়াশি কেটু, জেলা কৃষকলীগ সাধারণ সম্পাদক অধ্যাপক তাজবুল ইসলাম, জেলা শ্রমিকলীগের আজাদ আলী সহ উপজেলা, পৌরসভা, ইউনিয়ন ছাত্রলীগ ও জেলার সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও নেতাকর্মীরা।

 

সভা পরিচালনা করেন রাজশাহী জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ মেরাজুল ইসলাম মেরাজ।

স/শ

সর্বশেষ - রাজশাহীর খবর