বঙ্গবন্ধুর সমাধিতে রাজশাহী মহানগর যুবলীগের শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক:
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধাঞ্জলি প্রদান করেছে রাজশাহী মহানগর যুবলীগ ও ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দ। রাজশাহী সিটি করপোরেশনের মেয়র ও নগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খারুজ্জামান লিটনকে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য হওয়ায় বুধবার (১ ডিসেম্বর) দুপুর দেড়টার দিকে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় এই শ্রদ্ধা জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খারুজ্জামান লিটন, রাজশাহী মহানগর যুবলীগের সভাপতি রমজান আলী, রাজশাহী মহানগর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তৌরিদ আল মাসুদ রনিসহ নগর যুবলীগ ও ওয়ার্ড যুবলীগের নেতাকর্মীরা।

রাজশাহী মহানগর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তৌরিদ আল মাসুদ রনি জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যোগ্য মানুষ চিনতে ভুল করেন না। তিনি যোগ্য নেতাকে যোগ্য নেতৃত্বে দিয়েছেন। তাই রাজশাহী মহানগর যুবলীগের পক্ষ থেকে প্রাণঢালা অভিনন্দন।

তিনি আরো বলেন, রাজশাহী তথা উত্তরবঙ্গের মানুষের দীর্ঘদিনের প্রত্যাশা পুরণ হয়েছে। জননেতা খারুজ্জামান লিটন এই উত্তরবঙ্গের নেতৃত্ব দেবেন। ফলে বিভিন্ন ক্ষেত্রে উন্নয়ন ঘটবে এই অঞ্চলের।

জেএ/এফ