বগুড়ায় গাক চক্ষু হাসপাতাল পরিদর্শন করলো রাসিক’র প্রতিনিধি দল

নিজস্ব প্রতিবেদক:
বগুড়ায় গাক চক্ষু হাসপাতাল পরিদর্শন করেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের একটি প্রতিনিধি দল। সোমবার(১৫ নভেম্বর) রাজশাহী সিটি কর্পোরেশন প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর শরিফুল ইসলাম বাবুর নেতৃতে একটি প্রতিনিধি দল হাসপাতালটি পরিদর্শন করেন।

পরিদর্শনকালে সফরসঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন-রাজশাহী সিটি কর্পোরেশনের ১৯নং ওয়ার্ডের কাউন্সিলর মো. তৌহিদুল হক সুমন, ২০নং ওয়ার্ডের কাউন্সিলর মো. রবিউল ইসলাম, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এফএএম আঞ্জুমান আরা বেগম, মেডিকেল অফিসার ডা. তারিকুল ইসলাম ও সহকারী সচিব (চলতি দায়িত্ব) মো. শমসের আলী।

গাক চক্ষু হাসপাতাল পরিদর্শন শেষে রাসিক এর প্রতিনিধি দল গাক এর প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক ড. খন্দকার আলমগীর হোসেন এর সভাপতিত্বে সংস্থার প্রধান কার্যালয় কনফারেন্স রুমে এক আলোচনা সভায় মিলিত হন। সভায় রাসিক এর প্রতিনিধি দল গাক চক্ষু হাসপাতালের বিভিন্ন কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন-সংস্থার উপদেষ্টা পরিষদের সদস্য ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. মো. সাইদুজ্জামান ও প্রফেসর ড. মো. মোস্তাফিজুর রহমান, গাক’র সিনিয়র পরিচালক ড. মো. মাহবুব আলম, পরিচালক (সোশ্যাল) মো. রশিদুল ইসলাম, পরিচালক (প্রশাসন ও মনিটরিং) হজকিল মো. আবু হাসান, পরিচালক (এমএফ) পঙ্কজ কুমার সরকার, পরিচালক (এসএমএপি) মো. আবু রায়হান মিয়া, পরিচালক (অভ্যন্তরীণ নিরীক্ষা ও রিভিউ) মো. হুমায়ুন খালেদ, পরিচালক (আইসিটি ও আরএম) মো. রাইহানুস সাআদতসহ সংস্থার অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

জেএ/এফ