বুধবার , ১৭ জুলাই ২০২৪ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বগুড়ায় বাস থেকে লাফিয়ে পড়ে শিক্ষার্থীর মৃত্যু

Paris
জুলাই ১৭, ২০২৪ ৬:০০ অপরাহ্ণ

বগুড়া প্রতিনিধি :
বগুড়ার শেরপুরের ধনকুন্ডি এলাকায় একটি খাবার হোটেলের সামনে থেকে ছিনতাই হওয়া কোচের জানালা দিয়ে লাফ দেয়ায় ঢাকা ড্যাফোডিল বিশ^বিদ্যালয়ের শিক্ষার্থী সানজিদা সুলতানা স্বর্না (২৭) নিহত হয়েছে। স্বর্না বগুড়ার উপশহর এলাকার আব্দুর রউফ তালুকদারের মেয়ে এবং ঢাকা আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির শিক্ষার্থী।

বুধবার (১৭ জুলাই) দুপুর ১২টার দিকে উপজেলার মির্জাপুর এলাকায় লাফ দিলে মারা যান তিনি। এ ঘটনায় রনি মোল্লা(২৮) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

জানা গেছে, চলমান কোটা বিরোধী আন্দোলনের কারণে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষনার পর স্বর্না ১৭ জুলাই বুধবার সকালে শাহ ফতেহ আলী কোচে ঢাকা থেকে বগুড়ায় নিজ বাড়ীতে ফিরছিলেন। ঢাকা থেকে ছেড়ে আসা বগুড়াগামী পরিবহনটি শেরপুর উপজেলার ধনকুন্ডি এলাকার ফুড ভিলেজ রেস্টুরেন্টে যাত্রা বিরতি দেয়। এ সময় অনেক যাত্রী বাস থেকে নেমে যান। বাসের মধ্যে সানজিদা স্বর্ণাসহ আরো চার নারী যাত্রী ছিলেন। এসময় এক যুবক বাসটি ট্রায়াল দেওয়ার কথা বলে মহাসড়কে নিয়ে যান। বাসটি বেপরোয়া গতিতে চালাতে থাকেন তিনি। এসময় বাসের ভেতরে থাকা যাত্রীরা চিৎকার শুরু করেন। তারা যুবককে গাড়ির গতি কমাতে বলেন। কিন্তু, তিনি যাত্রীদের কোনো কথা না শুনে গাড়ি বেপরোয়া গতিতে চালাতে থাকেন। বাসটি মির্জাপুর এলাকায় পৌঁছালে ছিনতাই আতঙ্কে সানজিদা স্বর্ণা বাস থেকে লাফিয়ে পড়েন। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান এবং সেখানে তার মৃত্যু হয়।

খবর পেয়ে শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম খবর পেয়ে সঙ্গীয় ফোর্স নিয়ে কোচটি উদ্ধার ও ছিনতাইকারী শাজাহানপুর উপজেলার বেতগাড়ী গ্রামের রাজ মোল্লার ছেলে রনি মোল্লাকে আটক করে। তবে বাসটির ভেতর তিনজন নারী যাত্রী পাই, তারা আমাদের ঘটনার বিস্তারিত জানান। প্রাথমিকভাবে জানা গেছে, যাত্রীবেশে আব্দুল্লাহপুর থেকে আটক রনি বগুড়ায় আসছিল। সে একজন ট্রাকচালক বলে তিনি আরও জানান।

এ ব্যাপারে শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. রেজাউল করিম রেজা বলেন, ঘটনাটি যেহেতু শেরপুরে এলাকায় ঘটেছে এবং ছিনতাইকারীর বিরুদ্ধে শেরপুর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সর্বশেষ - দুর্ঘটনা