বৃহস্পতিবার , ১১ জুলাই ২০২৪ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বগুড়ায় ট্রাক-সিএনজি সংঘর্ষে শিশুসহ চারজন নিহত

Paris
জুলাই ১১, ২০২৪ ১০:১৪ অপরাহ্ণ

বগুড়া প্রতিনিধি:
বগুড়া-ঢাকা মহাসড়কে  ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে  সিএনজি অটোরিকশা  চালক ও একই পরিবারের তিনজন।  এরমধ্য  চার বছর বয়সী  শিশু ও বাবা – মা  সহ  মোট চারজন নিহত। ঘটনায় ২জন আহত  হয়েছেন।

বৃহস্পতিবার (১১ জুলাই) রাত ৮টার দিকে শেরপুর উপজেলার শাহ্ বন্দেগী ইউনিয়নের  সেরুয়া বটতলা ( মৎস্য প্রজনন  খামার)  এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন,  সিএনজি অটোরিকশা  চালক মো. নাসিম (২৬), সে  সিরাজগঞ্জ জেলার তাড়াশ উপজেলার  সেলুন গ্রামের  পর্বত  শেখর ছেলে।  এ ঘটনাস্থলেই  মারা যায়।  সিরাজগঞ্জ জেলার  রায়গঞ্জ উপজেলার  সোনাখারা ইউনিয়নের  বান্দাাইল গ্রামের  ওলিউজ্জামানের ছেলে  আরিফুল ইসলাম (৩২), তার স্ত্রী  মৌসুমী আক্তার (২৬), শিশু পুত্র  সাইফুল ইসলাম  (৪), ।  আহতদের মধ্যে  শেরপুর উপজেলার ছোনকা গ্রামের  গোলাম হোসেন(৫০)  ও  রায়গঞ্জ উপজেলার  কাউসার আলী (২০)।

হাইওয়ে পুলিশের বগুড়ার শেরপুর ক্যাম্পের  ভারপ্রাপ্ত কর্মকর্তা  সৈয়দ আবুল হাসেম  জানান, ঘটনাস্থলে  একজনের মৃত্যু হয়। ফায়ার সার্ভিস ও পুলিশ  কর্মীরা আহত পাঁচজনকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে আরও তিন জন মারা যান বলে জানা গেছে।  তিনি আরও বলেন, একই পরিবারের  তিনজন ও সিএনজি চালক নিহত হয়।

এ ব্যাপারে শহীদ  জিয়াউর রহমান মেডিকেল কলেজ  ও হাসপাতালে  আহত দুজন  চিকিৎসাধীন রয়েছেন বলে   মেডিকেল ফাঁড়ির ইনচার্জ  মো.  মিলাদুন্নবী  নিশ্চিত করেছেন।

তবে  ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশাটি হাইওয়ে পুলিশের হেফাজতে রয়েছে বলে  সংশ্লিষ্ট  হাইওয়ে  পুলিশ জানিয়েছেন।

সর্বশেষ - রাজশাহীর খবর