ফের বিশ্বকাপের আগে হেইডেনকে দলে ভেড়ালো পাকিস্তান

সিল্কসিটিনিউজ ডেস্কঃ

আবারও অস্ট্রেলিয়ার সাবেক মারকুটে ব্যাটার ম্যাথু হেইডেনকে দলভুক্ত করলো পাকিস্তান ক্রিকেট দল। অস্ট্রেলিয়ার মাটিতে হতে যাওয়া আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের মেন্টর হিসেবে কাজ করবেন হেইডেন।

শুক্রবার আনুষ্ঠানিক বিবৃতিতে হেইডেনকে মেন্টর হিসেবে দলে নেওয়ার কথা জানিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। গতবছরের টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের ব্যাটিং পরামর্শক হিসেবে কাজ করেছিলেন হেইডেন।

আরব আমিরাতে হওয়া সেই আসরে সেমিফাইনাল খেলেছিল পাকিস্তান। সেই সাফল্যের কারণেই মূলত আবার হেইডেন কাছে গেলো তারা। হেইডেনের অভিজ্ঞতা থেকে পাকিস্তানি ক্রিকেটাররা উপকৃত হবেন বলে আশা পিসিবি চেয়ারম্যান রমিজ রাজার।

তিনি বলেছেন, ‘পাকিস্তান দলে হেইডেনকে আবারও স্বাগত জানাচ্ছি। সে একজন পরীক্ষিত পারফরমার এবং বিশ্বব্যাপী তার অভিজ্ঞতা অনেক। তার কাছ থেকে প্রতিভাবান খেলোয়াড়রা অনেক কিছু অর্জন করতে পারবে।’

হেইডেন বলেছেন, ‘আবারও পাকিস্তানের সঙ্গে যোগ দেওয়ার জন্য রোমাঞ্চ অনুভব করছি। এশিয়া কাপে পাকিস্তান কেমন খেলছে আমি দেখছি। অস্ট্রেলিয়াতে ভালো করতে যা প্রয়োজন তা রয়েছে পাকিস্তান দলে। এবারও ভালো কিছু হবে।’

আগামী ১৫ অক্টোবর ব্রিসবেনে পাকিস্তান দলের সঙ্গে যোগ দেবেন হেইডেন। ক্রাইস্টচার্চে নিউজিল্যান্ড ও বাংলাদেশের বিপক্ষে ত্রিদেশীয় সিরিজ খেলে অস্ট্রেলিয়ায় বিশ্বকাপ খেলতে যাবে পাকিস্তান দল।

বিশ্বকাপে পাকিস্তানের প্রথম ম্যাচ ২৩ অক্টোবর মেলবোর্নে, চির প্রতিদ্বন্দ্বী ভারতের বিপক্ষে। তাদের পরের দুই ম্যাচ বাছাই থেকে আসা দুই দলের বিপক্ষে। দক্ষিণ আফ্রিকা ও বাংলাদেশের বিপক্ষে ম্যাচ দিয়ে শেষ হবে পাকিস্তানের সুপার টুয়েলভ।

 

সূত্রঃ জাগো নিউজ