শনিবার , ২৮ সেপ্টেম্বর ২০২৪ | ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

ফেরার বার্তায় সাড়া ফেলল ‘মোয়ানা ২’-এর গান

Paris
সেপ্টেম্বর ২৮, ২০২৪ ৮:২৬ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত অ্যানিমেশন সিনেমা ‘মোয়ানা’ ব্যাপক সাড়া ফেলেছিল দর্শকমহলে। বক্স অফিসে দারুণ আয়ও করেছিল সিনেমাটি। এরপর থেকেই এর সিক্যুয়েলের জন্য অধীর আগ্রহে দর্শকরা। অবশেষে অপেক্ষার পালা শেষ হতে চলেছে।

এ বছরের ২৭ নভেম্বর ইংলিশ ও হিন্দি ভাষায় মুক্তি পাবে ‘মোয়ানা ২’। এর আগে গত ২৯ মে প্রকাশ করা হয় সিনেমাটির ট্রেলার। এবার এলো নতুন একটি গান। যার শিরোনাম ‘উই আর ব্যাক’।

‘উই আর ব্যাক’ গানটি ওয়াল্ট ডিজনি অ্যানিমেশন স্টুডিও এবং ডিজনি মিউজিকভেবোর ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়। ভিডিওতে ‘মোয়ানা’ চরিত্রে আউলি ক্রাভালহো ও ‘মাউই’ চরিত্রে ডোয়াইন জনসনকে দেখা যায়। গানটি বেশ সাড়া ফেলেছে দর্শক শ্রোতাদের মাঝে। এর আগে টিজারে আভাস পাওয়া যায়, এবারও পর্দা কাঁপাবে মোয়ানা।

দারুণ মজার এবং অ্যাকশনে ভরপুর ট্রেলারে সমুদ্রে আরেকটি অ্যাডভেঞ্চারের জন্য প্রস্তুত হতে দেখা গেছে মোয়ানাকে। অসাধারণ অ্যানিমেশনে পানির দৃশ্য ফুটিয়ে তোলা হয়েছে। মোয়ানাকে হাঙরের সামনেও পড়তে দেখানো হয়েছে এক দারুণ শটে।

সিনেমার চিত্রনাট্য লিখেছেন এবং পরিচালনা করেছেন ডেভিড জি ডেরিক জুনিয়র। এটি প্রথমে টেলিভিশন সিরিজ হিসেবে নির্মাণ করা হলেও পরে আরও কিছু কাজ করে এটাকে থিয়েট্রিক্যাল সিক্যুয়েল হিসেবে মুক্তি দেওয়া হচ্ছে।

‘মোয়ানা ২’তে এবারও মোয়ানা চরিত্রে কণ্ঠ দিয়েছেন আউলি ক্রাভালিও এবং মাউয়ি চরিত্রে কণ্ঠ দিয়েছেন ডোয়াইন জনসন।
ডিজনির পক্ষ এর আগে থেকে ঘোষণা করা হয়েছিল যে, অ্যানিমেটেড ফিল্ম মোয়ানার সিক্যুয়েল ছাড়াও এটি পূর্ণাঙ্গ চলচ্চিত্র আকারে রিমেক করা হচ্ছে। সেটি নির্মাণ করবেন থমাস কেইল। এতে ডোয়াইন জনসন অভিনয় করবেন, যা মুক্তি পাবে ২০২৬ সালের ১০ জুলাই।

 

সূত্র: কালের কণ্ঠ

সর্বশেষ - জাতীয়