ফুলসজ্জিত গাড়িতে দু্ই সদস্যকে বিদায় রাজশাহী পুলিশের

 নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে অবসরোত্তর ছুটিতে (এলপিআর) যাওয়া দুই পুলিশ সদস্যকে ফুলসজ্জিত গাড়িতে বাড়িতে পৌঁছে দেয়ার মাধ্যমে বিদায় জানানো হয়েছে। শনিবার (৫ ডিসেম্বর )  এসআই (নিরস্ত্র) মো: তফিজ উদ্দীন  ও  এসআই (নিরস্ত্র) মো: আব্দুল মজিদ শেখকে কে এভাবেই আনুষ্ঠানিক বিদায় জানায় রাজশাহী জেলা পুলিশ।

এ প্রসঙ্গে রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ইফতেখায়ের আলম  বলেন, শনিবার তাদের বিদায় বেলায় আনুষ্ঠানিকতার সাথে সুসজ্জিত গাড়িতে করে কর্মস্থল থেকে শেষবারের মতো বাড়ি পৌঁছে দেওয়ার ব্যবস্থা করেন পুলিশ সুপার  এ বি এম মাসুদ হোসেন বিপিএম (বার)   মূলত তার উদ্যোগেই এমনটি করা হচ্ছে। পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন বিপিএম (বার) তাদের ফুলেল শুভেচ্ছা জানান ও পরিবারের খোঁজখবর নেন। এ সময় জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তাগন উপস্থিত ছিলেন ।

বিদায়ী পুলিশ সদস্য দুইজন তাদের অনুভুতি প্রকাশ করতে গিয়ে বলেন, বিদায়বেলায় পুলিশ সুপারের উদ্যোগে এমন আনুষ্ঠানিক বিদায়ে আমরা অত্যন্ত গর্বিত ও সম্মানিত । এমন সম্মানজনক বিদায় পেয়ে তারা অশ্রুসিক্ত হয়ে যান এবং পুলিশ সুপার মহোদয়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ।

প্রসঙ্গ এসআই মো: তফিজ উদ্দিন দীর্ঘ ৩৯ বছর ও এস আই মো: আব্দুল মজিদ দীর্ঘ ৩৬ বছর পুলিশ বাহিনীতে চাকুরি শেষে আজ পিআরএল এ গেলেন।

স/আ.মি