ফরিদপুরে বিএনপির সমাবেশে দলে দলে আসছেন নেতাকর্মীরা

সিল্কসিটিনিউজ ডেস্ক:

আগামীকাল শনিবার (১২ নভেম্বর) ফরিদপুরের বিএনপির বিভাগীয় গণসমাবেশকে সামনে রেখে দলে দলে সমাবেশস্থলে আসছেন ফরিদপুর, রাজবাড়ী, মাদারীপুর, শরীয়তপুর, গোপালগঞ্জ জেলার বিভিন্ন এলাকার নেতাকর্মীর। আজ শুক্রবার  সকাল ১১ টার দিকে জেলা শহরের উপকণ্ঠে কোমরপুরের আজিজ ইন্সটিটিউশন মাঠে অনুষ্ঠিতব্য ফরিদপুরের বিভাগীয় গণসমাবেশস্থলে গিয়ে দেখা যায়, নেতাকর্মীদের ব্যানার, পোস্টার ও ফেস্টুনে ছেয়ে গেছে মাঠের আশেপাশের এলাকা।

নেতাকর্মীরা, অটোরিকশা, ভ্যান, মোটরসাইকেল কেউবা পায়ে হেঁটে সমাবেশ স্থলে আসছেন। নেতাকর্মীদের পদচারণা ও স্লোগানে মুখরিত সমাবেশ প্রাঙ্গণ।এ সময় কথা হয় ফরিদপুর জেলা যুবদলের সভাপতি রাজিব হোসেনের সাথে। তিনি বলেন,  বিএনপির এ গণসমাবেশে যোগ দিতে বৃহত্তর ফরিদপুরের পাঁচটি জেলা থেকে নেতাকর্মীরা যোগ দিচ্ছেন। এখানে খাওয়া-দাওয়াসহ প্রাথমিক স্বাস্থ্য সেবার ব্যবস্থা করা হয়েছে। কয়েক লাখ লোক এ গণসমাবেশে যোগ দিবেন বলে আশা করেন তিনি।

এদিকে জেলা বিএনপির সদস্য সচিব এ কে কিবরিয়া স্বপন বলেন, সব বাধাকে উপেক্ষা করে গত দুদিন যাবৎ নেতাকর্মীরা সমাবেশস্থলে আসছেন। দলকে ভালোবেসে পায়ে হেঁটে, কেউবা ভ্যান, রিকশা, অটোরিকশা ও ইজিবাইকে ভেঙে ভেঙে পথ অতিক্রম করে সভায় যোগ দিচ্ছেন। আশা করি এ গণসমাবেশ জনসমুদ্রে রুপ নিবে। সূত্র: কালের কণ্ঠ