প্রয়াত ইসরাফিল আলম এমপি’র বিদায়ী আত্মার  মাগফেরাত কামনায় দোয়া মাহফিল

  আত্রাই  প্রতিনিধি :নওগাঁর আত্রাই ও রাণীনগরের জনসাধারণের উন্নয়নের রুপকার নওগাঁ-০৬(আত্রাই-রাণীনগর) এর স্থানীয় সংসদ সংসদ সদস্য,শ্রম ও কর্মসংস্থান এবং পাট ও বস্ত্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও নওগাঁ জেলা আওয়ামীলীগের  যুগ্ম-সাধারন সম্পাদক,
প্রয়াত ইসরাফিল আলম এমপির বিদায়ী আত্মার মাগফেরাত  কামনা করে আত্রাই উপজেলা আওয়ামী লীগের সকল সহযোগী ও অঙ্গ সংগঠনের  উদ্যোগে দোয়া ও মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার   বিকেল ৪.০০ টায়  আত্রাই উপজেলা আওয়ালীগের দলীয় কার্যালয়ে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও আত্রাই উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি শেখ মোঃ হাফিজুল ইসলাম এর সভাপতিত্বে ও উপজেলা   ছাত্রলীগের সভাপতি মাহদী মসনদ স্বরুপের সঞ্চালনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
 দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,প্রয়াত ইসরাফিল আলমের সহধর্মিণী সুলতানা পারভীন বিউটি। মেয়ে ইসরাত সুলতানা ইমু
সভাপতি,রানীনগর উপজেলা ছাত্রলীগ।
আত্রাই উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব মোঃ এবাদুর রহমান প্রামানিক, উপজেলা আওয়ামীলীগের সভাপতি শ্রী নৃপেন্দ্রনাথ দত্ত সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাদল। পাঁচুপুর ইউপি চেয়ারম্যান মো.আফছার আলীপ্রামাণিক।
উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবীর সোহাগ যুবলীগের সাধারণ সম্পাদক রাফিউল ইসলাম।
উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবু উজ্জল সম্পাদক সুইট দত্তসাংগঠনিক আবু হেনা মোস্তফা কামাল। কৃষক লীগের সভাপতি  আজিজ মন্ডল,সম্পাদক  জহুরুল ইসলাম। শ্রমিক লীগের সভাপতি  মো.আব্দুস সালাম,সম্পাদক  সরদার শোয়েব।
মহিল লীগের সভাপতি মমতাজ বেগম।যুব মহিলা লীগের সভাপতি  রাবিয়া সুলতানা,সম্পাদক মিতু মণি।
আরো উপস্থিত ছিলেন,রাণীনগর উপজেলার  ইশতিয়াক  আলম। রাণীনগর উপজেল স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন। ও ছাত্র
লীগের সাবেক সভাপতি রোকনাজ্জামান মহন। উক্ত দোয়া মাহফিল পরিচালনা করেন সাহেবগঞ্জ জামে মসজিদের পেশ ইমাম মাওলানা  মো.শাহিন।
স/আ.মি