রবিবার , ১ সেপ্টেম্বর ২০২৪ | ১লা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

প্রেমিকার বাবার পছন্দের পাত্র হবেন যেভাবে

Paris
সেপ্টেম্বর ১, ২০২৪ ৭:৪০ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

বেশ কয়েক বছরের সম্পর্ক। এমন নয় যে পরিবার জানে না। সব জেনেও না জেনে থাকার ভান করেন। পছন্দ করেন না প্রেমিকার বাবাও।

দেখা হলে অপমান করতেও ছাড়েন না। তাই তাকে দেখলে কথা বলার বদলে উল্টো পথে হাঁটেন। অনেক বড় ভুল করছেন আপনি। এতে সম্পর্কের তিক্ততা আরো বাড়তে পারে।
এক্ষেত্রে আপনার চেষ্টা করতে হবে, যত দ্রুত সম্ভব তার মনে জায়গা তৈরি করা। এটা কঠিন কোনো কাজ নয়। কাজে লাগাতে পারেন এই কৌশলগুলো, তাহলে প্রেমিকার বাবার সঙ্গেও সম্পর্ক ভালো হবে খুব তাড়াতাড়ি।

সময় নিলেই মিটে যাবে সমস্যা

সময় নিলে যেকোনো সমস্যার সমাধান সম্ভব।

শত প্রচেষ্টার পরও যদি প্রেমিকার বাবা আপনাকে মানতে না চান, তাতে মন খারাপ করে লাভ নেই। কিছুটা সময় অপেক্ষা করুন। তাকে তার মতো ছেড়ে দিন। আর আপনারা সমাধানের পথ খুঁজতে থাকুন। নিজেদের যোগ্যতার প্রমাণ তার সামনে তুলে ধরুন।
দেখবেন একসময় ঠিকই মেনে নিয়েছে।অপছন্দের কারণ জানুন

প্রেমিকার বাবা যদি আপনাকে পছন্দ না করেন, তবে তার পিছনে নিশ্চয়ই কোনো কারণ রয়েছে। বিষয়টা আপনাকে দ্রুত খুঁজে বের করতে হবে। তারপর নিজেকে পছন্দের পাত্রে পরিবর্তন করতে কাজে লেগে পড়ুন। এই কাজটা করলে পরিস্থিতি অনেকটাই বদলে যেতে পারে। প্রেমিকার বাবা এক সময় ঠিকই মেনে নেবেন। তাই ঝটপট কাজে লেগে পড়তে পারেন।

দেখা হলে কথা বলুন

প্রেমিকার বাবার সঙ্গে দেখা হলে, না পালিয়ে কথা বলুন। যতদিন না ঠিকমতো কথা বলছেন, ততদিন সমস্যা সমাধান হবে না। তাই সময় নষ্ট না করে আজ থেকেই প্রেমিকার বাবার সঙ্গে কথা বলার চেষ্টা করুন। পারলে তার কাছে গিয়ে নিজের বিষয়ে সব খুলে বলুন। যদি তিনি কিছু বলেন, সেটিও মাথায় রাখার চেষ্টা করতে হবে। দেখবেন এই কাজটি করলে পরবর্তীতে পারিবারিক বন্ধন তৈরি সহজ হয়ে যাবে।

ভালো-মন্দের খবর নিন

মেয়েরা সাধারণত বাবার পছন্দ-অপছন্দের খবর রাখেন। তাই প্রেমিকার থেকে নিয়মিত তার বাবার ব্যাপারে জিজ্ঞেস করতে পারে। তার পছন্দ ও অপছন্দের বিষয়গুলো জেনে রাখা খুব জরুরি। প্রয়োজনে ঠিকই কাজে দেবে। এরপর যখনই তার সঙ্গে দেখা হবে, তখন চেষ্টা করুন পছন্দের জিনিসগুলো নিয়ে কথা বলতে। দেখবেন ফল আপনি হাতেনাতে পাবেন।

 

সূত্র: কালের কণ্ঠ

সর্বশেষ - লাইফ স্টাইল