প্রি-অর্ডার করা নোট ৯ ক্রেতাদের হাতে

সিল্কসিটিনিউজ ডেস্ক:

প্রি-অর্ডার দেয়া ক্রেতাদের হাতে নোট ৯ তুলে দিয়েছে স্যামসাং। এর মাধ্যমে আনুষ্ঠানিকভাবে নোট ৯ বাজারজাত শুরুর ঘোষণা দিয়েছে প্রতিষ্ঠানটি।

রাজধানীর বসুন্ধরা সিটি শপিং মলে স্যামসাংয়ের ব্র্যান্ড স্টোরে আজ থেকে প্রি-অর্ডার ফোনগুলো ক্রেতাদের হাতে তুলে দেওয়া হয়।

দুই হাজারেরও বেশি ক্রেতা নতুন এ ডিভাইসটির জন্য প্রি-অর্ডার দিয়েছিলো। প্রি-অর্ডার দেয়া ২১ ক্রেতা ফ্রি গিফট হিসেবে আরো একটি গ্যালাক্সি নোট ৯ হাতে পাচ্ছেন। পাশাপাশি অন্যান্য প্রি-অর্ডার দেয়া ক্রেতারা উপহার হিসেবে একটি জেবিএল ফ্লিপ ফোর স্পিকার অথবা একটি ওয়্যারলেস চার্জার পেয়েছেন।

গত মাসের ১৩ তারিখ থেকে প্রি-অর্ডারের ক্যাম্পেইন শুরু হয়। এরপর প্রি-অর্ডারের ক্যাম্পেইন শেষ হওয়ার আগেই নোট ৯ এর স্টক শেষ হয়ে যায়।

স্যামসাং মোবাইল বাংলাদেশ-এর হেড অব বিজনেস মুইদুর রহমান বলেন, প্রি-অর্ডারের ক্যাম্পেইনটি শতভাগ সফল যা প্রত্যাশাকে ছাড়িয়ে গেছে।

চলতি মাসের মধ্যেই গ্যালাক্সি নোট নাইন দেশব্যাপী স্যামসাং-এর অফিসিয়াল স্টোর থেকে ক্রয় করতে পারবেন ক্রেতারা। এছাড়াও, টেলিকম অপারেটর রবি ও গ্রামীনফোন গ্যালাক্সি নোট ৯ কিনলে সঙ্গে দিচ্ছে ফ্রি ইন্টারনেট ডেটা। ফ্লাগশিপ ডিভাইস নোট ৯ এর বাজারমূল্য ৯৪ হাজার ৯০০ টাকা।