প্রার্থী যেই হোক নৌকার পক্ষে কাজ করুন-সাবেক সচিব জিল্লার রহমান

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:

সমাজকল্যাণ মন্ত্রণালয়ের অবসরপ্রাপ্ত সচিব জিল্লার রহমান বলেছেন, আগামী ইউপি নির্বাচনে যাকে নৌকা দেয়া হবে তার পক্ষেই কাজ করতে হবে। মনে রাখতে হবে, নৌকা যেন না হারে। প্রার্থী যেই হোক নৌকা মার্কার স্বার্থে দল মনোনীত প্রার্থীর পক্ষে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে তৃণমূল নেতাদের প্রতি তিনি আহ্বান জানান। বৃহস্পতিবার বিকেলে শিবগঞ্জস্থ নিজ বাসভবনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা যাকে মনোনয়ন দেবেন সেই উপযুক্ত। নৌকার টিকিট যারা পাবেন, তাদের অভিনন্দন জানিয়ে তিনি আরও বলেন, যারা নৌকার টিকিট পাবেন না, তারা সমন্বিতভাবে নৌকাকে এগিয়ে নিয়ে গেলে জননেত্রী শেখ হাসিনার যেসকল কর্মসূচি আছে সেগুলো বাস্তবায়নে কাজ করতে হবে। এছাড়া সকল ভেদাভেদ ভুলে আগামী দিনে ইউপি নির্বাচনে ঐক্যবদ্ধভাবে নৌকার পক্ষে কাজ করার জন্য সকল স্তরের নেতাকর্মীদের প্রতি উদাত্ত আহবান জানিয়েছেন। পাশাপাশি ইউনিয়ন পর্যায়ে নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি সংগঠনকে শক্তিশালী করার আহ্বান জানান এবং তিনি নিজেই একত্রে নৌকার পক্ষে প্রতিটি ইউনিয়নে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

উল্লেখ্য, তৃতীয় ধাপে দেশের ১ হাজার সাতটি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২৮ নভেম্বর। একই দিনে দেশের ১০টি পৌরসভায়ও নির্বাচন অনুষ্ঠিত হবে।

স/রি