প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৩ বছরে দেশকে ডিজিটালে পরিণত করেছেন  -প্রতিমন্ত্রী পলক

সিংড়া (নাটোর) প্রতিনিধি:

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক বলেছেন, ২০০১ থেকে ০৬ সাল পর্যন্ত বাংলাদেশকে মৃত্যুপুরী করে তুলেছিল বিএনপি-জামায়াত জোট সরকার। সে সময় বাড়িতে বাড়িতে লুটপাট ও হামলা চালানো হয়েছিল। দীর্ঘ ৩৭ বছর উন্নয়ন বঞ্চিত ছিল চলনবিলবাসী। কিন্তু মাত্র ১৩ বছরে দেশকে একটি উন্নত, আধুনিক ও ডিজিটাল বাংলাদেশে পরিণত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। উন্নয়ন বঞ্চিত চলনবিলকে উন্নয়নের রোল মডেলে পরিণত করেছেন প্রধানমন্ত্রী।

প্রতিমন্ত্রী পলক আরো বলেন, পদ-পদবী দিয়ে কখনও নেতা হওয়া যায় না। নেতা হতে দরকার মেধা, শ্রম ও সততা। আমি প্রতিমন্ত্রী পলক হিসেবে নয়, আ’লীগের একজন ক্ষুদ্র কর্মী ও বঙ্গবন্ধুর আদর্শ্যরে সৈনিক হিসেবে আজীবন মানুষের পাশে থাকতে চাই।

সোমবার দুপুরে সিংড়া গোল-ই-আফরোজ সরকারি অনার্স কলেজ মাঠে অনুষ্ঠিত উপজেলা, পৌর যুব মহিলা লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের প্রথম অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে পলক এসব কথা বলেন।

উপজেলা যুব মহিলা লীগের সভাপতি অ্যাডভোকেট মানসী ভট্রাচার্য এর সভাপতিত্বে ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক অপু উকিল।

সম্মেলনে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ যুব মহিলা লীগের সহ-সভাপতি ও সংসদ সদস্য আদিবা আনজুম মিতা, সহ-সভাপতি কোহেলী কুদ্দুস মুক্তি, সিংড়া পৌরসভার মেয়র মোঃ জান্নাতুল ফেরদৌস, নাটোর জেলা যুব মহিলা লীগের সভাপতি শাহানা আফরোজা শিল্পী, সাধারণ সম্পাদক মেরিনা জামান মীম, সিংড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শামীমা হক রোজী প্রমূখ।

এস/আই