প্রধানমন্ত্রী রাজশাহী আসছেন কাল, বর্নীল সাজে সেজেছে পুলিশ একাডেমী


চারঘাট প্রতিনিধি:

প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাল রোববার রাজশাহী আসছেন। তিনি রাজশাহীর ঐতিহাসিক মাদ্রাসা মাঠে দুপুরে আওয়ামী লীগের জনসভায় বক্তব্য দিবেন। এর আগে তিনি বাংলাদেশ পুলিশ একাডেমী সারদায় যাবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজশাহীর চারঘাট উপজেলার বাংলাদেশ পুলিশ একাডেমি সারদায় সহকারী পুলিশ সুপারদের প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে যোগ দিয়ে প্রশিক্ষানার্থীদের অভিবাদন গ্রহণ ও প্যারেড পরিদর্শন করবেন। এর পর ওই দিন বিকেলেই তিনি রাজশাহীর ঐতিহাসিক মাদ্রাসা মাঠে স্থানীয় আওয়ামীলীগ কর্র্তৃক আয়োজিত জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন।

জানা যায়, রোববার সকাল ১০ টার দিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজশাহীর সারদায় অবস্থিতি বাংলাদেশ পুলিশ একাডেমীতে পৌছবেন। এরপর বেলা ১১টার দিকে একাডেমির প্যারেড গ্রাউন্ডে ৩৮ তম বিসিএস পুলিশ ক্যাডারের শিক্ষানবিশ সহকারী পুলিশ সুপারদের প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ পরিদর্শন করবেন তিনি।

পরে প্রধানমন্ত্রী প্রশিক্ষণে শ্রেষ্ঠত্ব অর্জনকারী কর্মকর্তাদের মাঝে ট্রফি বিতরণ করবেন এবং নবীন এই পুলিশ কর্মকর্তাদের উদ্দেশে ভাষণ দেবেন। অনুষ্ঠানে মন্ত্রী, প্রতিমন্ত্রী, সংসদ সদস্য, পুলিশের মহাপরিদর্শকসহ ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা উপস্থিত থাকবেন। এ অনুষ্ঠান উপলক্ষে পুলিশ একাডেমি সেজেছে নতুন সাজে। এছাড়া নিরাপত্তা বেষ্টনীতে ঢাকা হয়েছে পুলিশ একাডেমিসহ আশপাশের এলাকা। এদিকে একাডেমীর অনুষ্ঠান শেষ করে রাজশাহীর ঐতিহাসিক মাদ্রবাসা ময়দানে স্থানীয় আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন বলে জানা গেছে।

স/আর