প্রধানমন্ত্রীর আগমনকে সামনে রেখে যুবলীগের সভা-র‌্যালি

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীতে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার আগমন এবং ২৯ জানুয়ারি জনসভা বাস্তবায়নের লক্ষ্যে মহানগর যুবলীগের মাসব্যাপী কর্মসূচির হাতে নিয়েছে। এরই অংশ হিসেবে রাজশাহী সিটি কর্পোরেশনের ১৩,১৪,১৫, ও ২১ নম্বর ওয়ার্ডে মতবিনিময় সভা ও প্রচার মিছিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৬ জানুয়ারি) বিকাল ৪টায় নগরীর আওয়ামী লীগের সহযোগী সংগঠন যুবলীগের নেতা কর্মীদের অংশগ্রহণে মতবিনিময় সভা শেষে প্রচার মিছিল অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর যুবলীগ সভাপতি রমজান আলী, সাধারণ সম্পদক মো. বাচ্চু যুগ্ম-সাধারণ সম্পাদক তৌরিদ আল মাসুদ রনি, সাংগঠনিক সম্পাদক মুকুল শেখ সহ-সভাপতি, আবু সালেক, যুগ্ম সম্পাদক মো. মনিরুজ্জামান খান মনি।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সাংগঠনিক সম্পাদক মো. রবিউল ইসলাম রুবেল, রায়হানুল রহমান রয়েল, জনশক্তি ও শ্রম বিষয়ক সম্পাদক মো. মানিক, প্রচার সহ-সভাপতি আমিনুর রহমান খান রুবেল, মোখলেছুর রহমান মিলন, হায়েস উদ্দিন মাসুম যুগ্ম-সম্পাদক মনিরুজ্জামান খান মনিরসম্পাদক এম, এ শিবলী সহসম্পাদক মো. ইউসুফ, মো. সরিফুল, কার্যনির্বাহক সদস্য মো. নবাব, মো. টিপু, মো. সেলিম,সহ মহানগর ও ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দ।

জি/আর