প্রথমবার এসেই আইপিএল ফাইনালে গুজরাট, রহস্য ফাঁস করলেন পান্ডিয়া

সিল্কসিটিনিউজ ডেস্কঃ

গুজরাট টাইটানস দলটি আইপিএল-এ নিজেদের প্রথম মৌসুমেই ইতিহাস তৈরি করে ফেলেছে। মঙ্গলবার কোয়ালিফায়ার ম্যাচে রাজস্থান রয়্যালসকে হারিয়ে অভিষেক মৌসুমেই ফাইনালে উঠেছে। এরপর দারুণ খুশি দেখাল গুজরাট অধিনায়ক হার্দিক পান্ডিয়াকে। এদিন ইডেনে জয়ের পর প্রতিক্রিয়া দেন তিনি। এ সময় পান্ডিয়া বলেন, তিনি নিজের জীবনে ভারসাম্য বজায় রাখা শুরু করেছেন।

হার্দিক পান্ডিয়া বলেন, “গত দুই বছর ধরে একটানা চেষ্টা করে যাচ্ছি। সবশেষে, আমার পরিবার, আমার ছেলে, আমার স্ত্রী এবং আমার ভাইও একটি বড় ভূমিকা পালন করেছে। এইভাবে তারা আমায় জীবনে নিরপেক্ষ থাকতে দিয়েছেন।”

হার্দিক পান্ডিয়া আরও বলেন, “আমি বাড়িতে গিয়ে পরিবারের সাথে কিছু সময় কাটানোর জন্য উন্মুখ এবং এটি আমাকে আরও ভালো ক্রিকেটার করে তুলেছে। এখনও খুব একটা অনুভূতি হয়নি। আমি আবার নিরপেক্ষ হতে চেষ্টা করছি। দলের সমস্ত- ২৩ জন খেলোয়াড়ই ভিন্ন চরিত্র, টেবিলে বিভিন্ন জিনিস নিয়ে আসে। আমি মিলারকেও বলছিলাম যে আপনার চারপাশে ভালো লোক থাকলে আপনি ভালো জিনিস পাবেন। আমাদের কাছে আসল মানুষ আছে।”

হার্দিক পান্ডিয়া আরও বলেন, “আমি আসলে দেখছি ডাগআউটে থাকা খেলোয়াড়রাও চেষ্টা করছে এবং তারা প্রার্থনা করছে যেন ভালো করি। এটা দর্শনীয় একটা বিষয় এবং সে কারণেই আমরা এখানে (ফাইনালে) পৌঁছে গেছি।”

গুজরাটের অধিনাযক বলেন, “রশিদ পুরো মৌসুমে এবং তার ক্রিকেট যাত্রাজুড়ে উজ্জ্বল ছিলেন। আমরা যেভাবে খেলেছি তার জন্য, মিলারের জন্য গর্বিত। যেখানে দলের প্রয়োজন, সেখানেই আমি খেলি। যেখানে খেলি, সেই পজিশনের জন্য আমি দাবি করি না। এভাবেই সাফল্য পেয়েছি। দলের হয়ে খেলে সাফল্য পেয়েছি। আমি যতই ভালো বা খারাপ দেখি না কেন, তাতে কিছু যায় আসে না। আমাদের একটি ব্যাটিং লাইন আপ আছে এবং আমাদের নিশ্চিত করতে হবে যে সবাই জড়িত রয়েছে।”

 

সুত্রঃ বাংলাদেশ প্রতিদিন