শনিবার , ১১ আগস্ট ২০১৮ | ২৬শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

প্রত্যেকটি উন্নয়নের প্রতিশ্রুতি রক্ষা করা হবে : লিটন

Paris
আগস্ট ১১, ২০১৮ ৮:১৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, সিটি নির্বাচনে নগরবাসীকে যে উন্নয়নের প্রতিশ্রুতি দেয়া হয়েছে তার প্রত্যকটি রক্ষা করা হবে। শনিবার বিকেলে নগরীর হড়গ্রামের ঠাকুরমারা কলোনীর প্রাইমারি স্কুলে জাতীয় শোক দিবস ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

মেয়র লিটন আরো বলেন, ২০০৮ সালে আমি যখন মেয়র ছিলাম তখন রাজশাহীর উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে অর্থ নিয়ে এসে কাজ করেছিলাম। কিন্তু এবারে রাসিকের অবস্থা খুবই খারাপ। সাবেক মেয়র যিনি ছিলেন তিনি সিটি কর্পোরেশনকে দেউলিয়া করে গিয়েছেন। তা কাটিয়ে উঠতে একটু সময়ের প্রয়োজন। ক্ষমতা গ্রহণের পর নগরীর রাস্তাঘাট, ড্রেনেজ ব্যবস্থা, গ্যাস সংযোগ ও কর্মসংস্থানের ব্যবস্থা করা হবে বলে ঘোষণা দেন নগর পিতা এএইচএম খায়রুজ্জামান লিটন।

নগরীর ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সেলিম রেজার সভাপতিত্বে সভায় আরো বক্তব্য দেন, নগর আওয়ামী লীগের সহ-সভাপতি আকতার রেনী, সাংগঠনিক সম্পাদক আজিজুল আলম বেন্টু, রাজপাড়া থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আনসারুল হক খিচ্চু, ২ নং ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলাম, ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম ফটিক।

স/শা

সর্বশেষ - রাজশাহীর খবর