প্রতিমাসে স্বামীর কাছ থেকে ৮ লাখ টাকা চান শ্রাবন্তী

শুধু ডিভোর্স নয়, রোশনের বিরুদ্ধে খোরপোষের মামলাও দায়ের করেছেন শ্রাবন্তী, গত মাসেই এই খবর প্রকাশ্যে এসেছিল। তবে তৃতীয় স্বামীর কাছ থেকে প্রতি মাস কত টাকা খোরপোষ হিসাবে দাবি করেছেন শ্রাবন্তী, জানেন? পরিমাণটা সত্যি চমকে দেওয়ার মতো!

গত বছর পূজার সময় থেকে এক ছাদের তলায় থাকেন না শ্রাবন্তী ও রোশন। এরপর সময় যত গড়িয়েছে ততই দুজনের দাম্পত্য কহল প্রকাশ্যে এসেছে। সোশ্যাল মিডিয়ায় কাদা ছোঁড়াছুঁড়িও কম হয়নি। রোশনের সঙ্গে সংসার করতে চান না অভিনেত্রী- তা স্পষ্ট করেই জানিয়ে দিয়েছেন শ্রাবন্তী।

কাগজে কলমে তিন নম্বর বিয়ে পাট চুকিয়ে ফেলতে চান শ্রাবন্তী। এই জন্য আলিপুর আদালতে বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করেছেন অভিনেত্রী।

তবে শুধু বিচ্ছেদই চাননি ‘গুগলি’ নায়িকা। ক্রিমিনাল প্রসিডিওর কোডের ১২৫ ধারা অনুযায়ী, রোশনের কাছ থেকে প্রতিমাসে ভরণপোষনের জন্য মোটা টাকাও দাবি করেছেন শ্রাবন্তী। সূত্রের খবর, শ্রাবন্তী প্রতি মাসে ৭ লক্ষ টাকা দাবি করেছেন স্বামী রোশনের কাছ থেকে! যার বাংলাদেশি  মুদ্রায় দাঁড়ায় প্রায় আট লাখ টাকা।

রোশনের আইনজীবী শ্যামল মণ্ডল জানিয়েছেন, এই খবর সত্যি। রোশনের কাছ থেকে খোরপোষ বাবদ প্রতি মাসে ৭ লক্ষ টাকা দাবি করেছেন শ্রাবন্তী, আগামী ১৫ ডিসেম্বর এই মামলার শুনানির দিন ধার্য রয়েছে। যদিও এই নিয়ে শ্রাবন্তী কোনওরকম মন্তব্য করেননি। তিনি দিব্বি ঘুরে বেড়াচ্ছেন কখনও পাহাড়ে, কখনও আবার সমুদ্রে।

শ্রাবন্তী বলেন ‘এ বিষয়ে আমি এখনও কিছু বলতে চাই না। যা বলার আমার আইনজীবী বলবেন’। স্ত্রীর বিরুদ্ধে রোশনেরও বিস্ফোরক অভিযোগ রয়েছে। নায়িকার অনেক বন্ধুর সঙ্গেই তাঁর যোগযোগ রয়েছে। আর সেখান থেকেই তিনি জানতে পেরেছেন ঘনিষ্ঠমহলে রোশনকে নিয়ে নানান বিভ্রান্তিকর মন্তব্য করে চলেছেন নায়িকা।

রোশনের অনুযোগ, ‘আমি শুনছি শ্রাবন্তী নাকি বলেছে, আমি মোটা। ওজন বেশি হওয়ার জন্য আমি নাকি সক্রিয় নই’। এই ধরণের কুরুচিকর মন্তব্য মর্মাহত রোশন। রোশনের কথায় শ্রাবন্তী নিজে সরাসরি একথা তাঁকে না বললেও, যাঁদের মুখে তিনি একথা শুনেছেন তাঁরা সকলেই বিশ্বস্ত বন্ধু। রোশনের কথায়, তাঁকে চোর অপবাদও দেওয়া হয়েছে। বলা হচ্ছে, তিনি নাকি শ্রাবন্তীর ১ কোটি টাকা নিয়ে চলে গিয়েছেন।

 

সূত্রঃ কালের কণ্ঠ